২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

কলাপাড়া পৌর নির্বাচন: স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে কোপাল নৌকার কর্মীরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী:: পটুয়াখালীর কলাপাড়া পৌরসভায় আসন্ন নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্তকে (২২) কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। তিনি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুমের কর্মী।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে কলাপড়া পৌর শহরের কুমারপট্টি এলাকায় হামলার এ ঘটনা ঘটেছে। দীপ্ত পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের আজাহার ব্যাপারীর ছেলে।

স্থানীয়রা দীপ্তকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে রেফার করেন। আহত দীপ্ত কলাপাড়া পৌরসভা নির্বাচ‌নে স্বতন্ত্র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুমের কর্মী।

দীপ্ত জানান, তি‌নি মোটরসাইকেলযোগে আওয়ামী লীগ কার্যালয়ে যাওয়ার পথে নৌকা প্রতীক প্রার্থী বিপুল চন্দ্র হাওলদারের কর্মী পৌর ছাত্রলীগের সভাপ‌তি আসাদুজ্জামান শুভ, আলিফ মাহমুদ রুদ্রর নেতৃত্বে তার ওপর হামলা করে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে।

স্বতন্ত্র প্রার্থী দিদার উ‌দ্দিন মাসুম ব‌্যপা‌রি জানান, ‌নৌকা মার্কার প্রার্থী পরাজয় নি‌শ্চিত জে‌নে আমার কর্মী সমর্থক‌দের উপর হামলা করা শুরু ক‌রে‌ছে এগু‌লো বন্ধ না কর‌তে পার‌লে আগামী ১৪‌ ফেব্রুয়ারীর নির্বাচন আ‌দৌও সুষ্ঠু হ‌বে কিনা তা নি‌য়ে শংসয় র‌য়ে‌ছে।

আওয়ামীলীগ দলীয় প্রার্থী বিপুল হাওলাদার অ‌ভি‌যোগ অস্বীকার ক‌রে বলেন, এ ঘটনার সা‌থে আ‌মি বা ছাত্রলীগ জ‌ড়িত না। কে বা কারা এ ঘটনা ঘ‌টি‌য়ে‌ছে তা জা‌নিনা। আর উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি আসাদুজ্জামান শুভর সা‌থে মোবাইল ফো‌নে বার বার যোগা‌যোগ করা হ‌লেও তি‌নি ফোন রি‌সিভ ক‌রেন‌নি।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডাঃ অনুপ কুমার সরকার বলেন, হাতের বাম পাশে, পিছনে ও মাথায় আঘাতের পাঁচটি চিহ্ন রয়েছে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান বলেন, সন্ধ্যা ৬টার দিকে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলীয় অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন