২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলেজে ধর্ষণের প্রতিবাদে বরিশাল ছাত্রদলের প্রতিবাদ বিক্ষোভ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৪ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে (হোস্টেল) তরুণী ধর্ষণের প্রতিবাদে বরিশাল নগরীতে জেলা ও মহানগর ছাত্রদল মিছিল বের করতে চাইলে তা পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর সদর রোড অশ্বিনী কুমার হল সংলগ্ন বিএনপির দলীয় কার্যালয় চত্বর থেকে মহানগর ছাত্রদলের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করা হয়। এ সময় মিছিলে বাধা দিলে পুলিশের সঙ্গে ছাত্রদল নেতাকর্মীদের ধাক্কাধাক্কি হয়। পরে নেতাকর্মীরা বাধার মুখে মিছিল না করতে পেরে দলীয় কার্যালয়ের পাশে সংক্ষিপ্ত সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন- বরিশাল মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম তরিক, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হাসান তাসনিম, জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি তারেক আল ইমরান, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, ছাত্রদল নেতা মো. লিটু, আরজু মৃধা এবং আল আমিন মৃধা প্রমুখ।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, কোনো অনুমতি ছাড়াই ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল করতে চাইলে তাদের হটিয়ে দেয়া হয়। পরে তারা দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেন।

এদিকে ছাত্রদলের কর্মসূচিকে কেন্দ্র করে নগরীর সদর রোডসহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন