২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলেজে হামলা চালিয়ে নৈশপ্রহরীকে কুপিয়ে জখম, গাড়ি ভাংচুর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৬ পূর্বাহ্ণ, ০২ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, পিরোজপুর:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী কলেজে হামলা চালিয়ে নৈশপ্রহরীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় হামলাকারীরা কলেজের ৪টি গাড়ি, সাইনবোর্ড ও বিভিন্ন স্থাপনা ভাংচুর করেছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার রাত নয়টার দিকে দেশীয় অস্ত্র লাঠি রড নিয়ে একদল দুর্বৃত্ত তুষখালী কলেজে ঢুকে কলেজ ক্যাম্পাসে থাকা গাড়ি ও বিভিন্ন স্থাপনায় ভাংচুর করা শুরু করে। এ সময় কলেজে দায়িত্ত্বে থাকা নৈশপ্রহরী খাইরুল ফরাজীকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। এরপরে হামলাকারী দুর্বৃত্তরা কলেজের একটি ট্রাক, একটি বাস, মোটরসাইকেল ও রাস্তার একটি মাহেন্দ্র গাড়ী ভেঙে ফেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, তুষখালী কলেজটি সম্প্রতি এমপিওভূক্ত হয়েছে। শুক্রবার বিকেলে পিরোজপুর সদরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় মঠবাড়িয়া উপজেলা দল। এ খেলায় পরাজিত হয়ে ফেরার পথে একদল হামলা চালায় কলেজে।

পিরোজপুরে অনুষ্ঠিত পুলিশ সুপার ফুটবল টুর্নামেন্টে জেলার ৭টি উপজেলা অংশ নেয়। এর আগের দিনের খেলায় মঠবাড়িয়া উপজেলার প্রতিপক্ষ ছিল ভান্ডারিয়া উপজেলা দল।

তুষখালী কলেজের প্রতিষ্ঠাতা ও ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম জানান, মঠবাড়িয়া উপজেলার সাবেক ও বর্তমান চেয়ারম্যানের লোকজন কলেজে হামলা চালিয়েছে। এ হামলা পূর্বপরিকল্পিত।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন