২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কাউখালীতে অশ্লীল ভিডিও দেখিয়ে স্কুলছাত্রীকে যৌন হয়রানি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২৫ অপরাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে রাঙামাটির কাউখালী উপজেলায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে গোপাল কৃষ্ণ নাথ (৬০) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলা সদরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা গোপাল কৃষ্ণ নাথকে পিটিয়ে পুলিশে সোপর্দ করেছে। তবে ১৭ ঘণ্টা পর শুক্রবার দুপুরে অভিযুক্তকে ছেড়ে দিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সহপাঠীদের সঙ্গে উপজেলা সদরের একটি ‘আর্ট’ দোকানের মালিক গোপাল কৃষ্ণের কাছে আর্ট শিখতে আসছিল ওই শিক্ষার্থী। বিকেল ৪টার দিকে তাকে একা পেয়ে মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে যৌন হয়রানি করেন গোপাল। শিশুটি বাড়িতে গিয়ে কান্নাকাটি করে পরিবারকে বিষয়টি জানায়।

পরে সন্ধ্যা ৭টার দিকে শিশুটির বাবা গোপালকে পিটুনি দিয়ে সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল জলিলের কাছে তাকে সোপর্দ করেন। এ ছাড়া মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে ‘যৌন নিপীড়ন’ করা হয়েছে-উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

কাউখালীর স্থায়ী ব্যবসায়ী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাঈন উদ্দিন বলেন, ‘গোপালকে থানায় নেওয়ার পর রাতে নেতা হিসেবে সেখানে গিয়েছিলাম। শিশুটির বাবা লিখিত অভিযোগ দিয়েছেন। গতকাল শুনলাম গোপালকে ছেড়ে দিয়েছে পুলিশ। শুনেছি প্রায় ২ লাখ টাকা দিয়ে বিষয়টি মিটমাট করা হয়েছে।’

এ ব্যাপারে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মনজুর আলম বলেন,‘দুই পক্ষকেই থানায় ডাকা হয়েছিল। তারা বিষয়টি মিটমাট করে নিয়েছে।’

এ বিষয়ে ভুক্তভোগী ওই শিশুর বাবাও জানান, বিষয়টি মিটমাট হয়ে গেছে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন