১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কাউখালীতে শারদীয় দুর্গাপূজায় জেলা পরিষদ চেয়ারম্যানের আর্থিক অনুদান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫১ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পিরোজপুরের কাউখালী উপজেলার ৪০টি পূজা মন্ডপে আর্থিক অনুদানের চেক বিতরণ করেছেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ। রোববার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুদানের নগদ অর্থ বিতরণ করেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহারাজ।

এসময় কাউখালী থানা অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, সহ-সভাপতি সুনীল কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শাহাজাদী রেবেকা শাহীন চৈতী, ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিলটন, ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন, ইউপি চেয়ারম্যান সিকদার মো. দেলোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান এলিজা সাঈদ, কাউখালী পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুব্রত রায়, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মামুন হোসাইন বাবলু জমাদ্দার, কাউখালী পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনন্দা সমাদ্দার উপস্থিত ছিলেন।

কাউখালী উপজেলার ২৫টি শারদীয় দুর্গাপূজা মন্দিরে এবং ১৫টি জগদ্ধাত্রী পূজা মন্দিরসহ মোট ৪০টি পূজা মন্ডপে জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজের ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূজা মন্ডপে ২ হাজার করে টাকার চেক প্রদান করা হয়।

এছাড়া কাউখালী সদরে মদন মোহন জিউর আখরাবাড়ি পূজা মন্ডপে জেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে ২৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন