২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কাউখালী/ ছাত্রলীগ কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৭ অপরাহ্ণ, ০২ এপ্রিল ২০২১

কাউখালী/ ছাত্রলীগ কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর >> পিরোজপুরের কাউখালী উপজেলা থেকে এক ছাত্রলীগ কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মো. আবু বক্কর সিদ্দিকী নামে ২১ বছর বয়সি যুবকের লাশটি শুক্রবার (০২ এপ্রিল) দুপুরে নিজ ঘরের জানালার সঙ্গে গলায় ওড়না পেঁচানো দেখে স্বজনেরা। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেছে।
আবু বক্কর উপজেলার সদর ইউনিয়নের আসপদী গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে এবং তিনি কাউখালী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। এছাড়া তিনি স্থানীয় ছাত্রলীগের সক্রিয় একজন কর্মী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বেলা সোয়া ১টার দিকে আবু বক্করকে তার নিজ ঘরের জানালার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় পরিবারের লোকজন দেখতে পায় এবং তাৎক্ষণিক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত্যু ঘোষণা করেন।
পারিবারের পক্ষ থেকে আবু বক্কর আত্মহত্যা করেছেন এমনটি দাবি করলেও পুলিশ বলছে বিষয়টি তদন্ত করার পরে নিশ্চিত হওয়া যাবে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বরিশালটাইমসকে জানান, তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন, না কী অন্যকিছু তদন্ত প্রতিবেদন হাতে আসলে বোঝা যাবে।
এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডাক্তার ফাহাদ হোসেন এ প্রতিবেদককে জানান, কলেজছাত্রকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায়।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন