২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কাউখালী প্রেসক্লাব সাধারণ সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২১ অপরাহ্ণ, ০১ জুন ২০১৯

পিরোজপুর প্রতিনিধি:: পিরোজপুরের কাউখালী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদ সৈয়দ বশির আহম্মেদের ওপরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আজ শনিবার ইফতারের পরপরই সন্ত্রাসীরা কাউখালী প্রেসক্লাবের ভিতরে প্রবেশ করে তার ওপর হামলা চালায় বলে জানান কাউখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন। গুরুতর আহতবস্থায় বশির কে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বশির দৈনিক আমাদের সময় পত্রিকার কাউখালী উপজেলা প্রতিনিধি।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বশির জানান, আজ ইফতারির পরপরই প্রায় ১০/১২ জন সন্ত্রাসী হঠাৎ করে প্রেসক্লাবে প্রবেশ করে এবং তার উপরে হামলা চালায় । এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে তার পায়ে আঘাত করে এবং দেশিয় বিভিন্ন অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকে গুরুতর অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

বশির আরও জানান, কাউখালী প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্নাকে দাওয়াত না দেয়ায় তার কর্মীরা ক্ষিপ্ত হয়েই তার ওপর হামলা চালিয়েছে বলে তিনি ধারনা করছেন।

এ বিষয়ে জানার জন্য কাউখালী থানার ওসি মো: কামরুজ্জামানকে বারবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেনি।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন