২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কাঠালিয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল উম্মোচন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১৫ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক, ঝালকাঠি:: ঝালকাঠির কাঠালিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল উম্মোচন করেছেন ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু এমপি।

বৃহস্পতবার (১৩ আগস্ট) দুপুরে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাঠালিয়া উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে তিনি ওই ম্যুরাল উম্মোচন করেন।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনিরের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুন কর্মকার, উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীরমুক্তি যোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, ঝালকাঠি সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক হাফিজ আল মাহমুদ, উপজেলা যুবলীগ সভাপতি ফাইজুল আলম সিদ্দিকি ফিরোজ, ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন ফরাজী, শিশির চন্দ্র দাস, মো. আমিরুল ইসলাম ফোরকান সিকদার, মো. রবিউল ইসলাম কবির সিকদার, মো. মাহমুদ হোসেন রিপন, মো. কামরুজ্জামান লিটন নকীবসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

ফলক উন্মোচনের পর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য, আগমী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে উপজেলা প্রশাসনসহ সরকারী-বেসরকারি প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর ওই ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করবেন। এই স্তম্ভে ব্যবহার করা হয়েছে টেরিকোঠা টাইলস। এতে রয়েছে ১৯৫২’র ভাষা আন্দোলন, ৬৯’র স্বাধিকার আন্দোলন এবং মহান মুক্তিযোদ্ধের খন্ডচিত্র।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন