২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কাভার্ডভ্যান আটকিয়ে চাঁদা দাবি, ঢাবির তিন শিক্ষার্থী গ্রেফতার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:০৪ অপরাহ্ণ, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

কাভার্ডভ্যান আটকিয়ে চাঁদা দাবি, ঢাবির তিন শিক্ষার্থী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: কাভার্ডভ্যান আটকিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে না পেয়ে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী।ছিনতাই করে দৌড়ে পালানোর সময় আটক করে পুলিশ। পরে আটক তিন শিক্ষার্থীকে গ্রেফতার দেখিয়ে কোর্টে প্রেরণ করা হয়।

রোববার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর পলাশীতে অবস্থিত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কেন্দ্রীয় মসজিদের সামনে এ ঘটনা ঘটে।সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি সময়ের আলোকে নিশ্চিত করেছেন শাহবাগ থানার সাব-ইনসপেক্টর (এসআই) মো. ওমর ছানী নাঈম।

তিনি বলেন, গ্রেফতার তিন শিক্ষার্থী হলেন- থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের ফজলে নাবিদ সাকিল, ম্যানেজমেন্ট বিভাগের মো. রাহাত রহমান ও সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের সাদিক আহাম্মদ। তারা তিনজনই ২০২১-২২ সেশনের শিক্ষার্থী।

ফজলে নাবিদ সাকিল ও সাদিক আহাম্মদ ঢাবির বিজয় একাত্তর হলের গণরুমে, রাহাত রহমান চকবাজারের একটি ভাড়া বাসাস থাকেন। মো. ওমর ছানী নাঈম আরও বলেন, ‘তারা তিনজন রাত ৩টার সময়ে কাভার্ডভ্যান আটকিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে, ৫০ হাজার টাকা না পেয়ে ড্রাইভারের কাছে থাকা ১৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালানোর সময় চকবাজার থানা পুলিশ আটক করে, সে সময় আমি ডিউটিরত অবস্থায় ছিলাম।

পরে আটক করা তিনজনকে নিয়ে থানায় হাজির হই; ছিনতাইয়ের শিকার ব্যক্তি দস্যুতার মামলা দিলে আমলে নিয়ে তাদের কোর্টে প্রেরণ করা হয়।’ ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, আইনশৃঙ্খলা বাহিনী তাদের আটক করে গ্রেফতার দেখিয়েছে, আইনশৃঙ্খলা বাহিনী ও আদালত আইন অনুযায়ী ব্যবস্থা নিবে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন