২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কালকিনিতে ‘তৌহিদী জনতা’র সঙ্গে পুলিশের সংঘর্ষ, ওসিসহ আহত ৪

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> কুমিল্লায় মন্দিরে কুরআন অবমাননাকারীদের শাস্তির দাবিতে মাদারীপুরের কালকিনিতে বিক্ষোভ মিছিল বের হলে ‘তৌহিদী জনতা’র সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এতে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি, তদন্ত) চারজন আহত হয়েছেন। আহতদের কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলের এ ঘটনায় উপজেলায় থমথমে পরিবেশ সৃষ্টি হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, কুমিল্লায় কোরআন অবমাননা করার প্রতিবাদে আসরের নামাজ শেষে পৌর এলাকার ভুরঘাটা বাসস্টান্ডে তৌহিদী জনতার ব্যানারে একটি মিছিল বের করা হয়। এ সময় কালকিনি থানা পুলিশ মিছিল বন্ধ করার নির্দেশ দেয়। কিন্তু নির্দেশ উপেক্ষা করে তৌহিদী জনতা মিছিল চালিয়ে যান।

পরে পরিস্থিতি বেগতিক দেখে ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। এ নিয়ে এক পর্যায় পুলিশ ও তৌহিদী জনতার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন- কালকিনি থানার ওসি (তদন্ত) মো. নাসিরউদ্দিন (৩৯), পুলিশ সদস্য মো. আমজাদ হোসেন (৩২), জাহেদুল (৩১) ও বিক্ষোভে অংশে নেওয়া স্থানীয় ফজলু (৪০)।

এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আসফাক সাংবাদিকদের বলেন, বিষয়টি দুঃখজনক। এতে আমাদের থানার ওসি তদন্তসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন