২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

‘কিছু পুলিশ কাজ করে না, ঘুষ খায়’

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:২২ অপরাহ্ণ, ২৭ মে ২০২৩

‘কিছু পুলিশ কাজ করে না, ঘুষ খায়’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণার ব্যারাকপুরে স্বর্ণের দোকানে ডাকাতিকালে বাধা দিলে এর মালিককে গুলি করে হত্যা করা হয়।এছাড়া তার কয়েক দিন আগে থেকে সেখানে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড ঘটছিল।

এ ঘটনায় পুলিশকে দায়ী করে স্থানীয় সংসদ সদস্য অর্জুন সিংহ বলেছিলেন, ‘ভুঁড়ি নিয়ে হাঁটতে পারে না পুলিশ, অপরাধী ধরতে পারে নাকি?’। এবার একই সুরে সুর মেলালেন একই জেলার দমদমের সংসদ সদস্য সৌগত রায়।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, আজ শনিবার সাংবাদিকদের মুখোমুখি হন তৃণমূল কংগ্রেসের বর্ষিয়ান নেতা সৌগত রায়। তিনি পুলিশের পাশাপাশি নিজদলীয় সংসসদ সদস্য অর্জুস সিংহেরও সমালোচনা করেন।

ব্যারাকপুরের হত্যাকাণ্ড নিয়ে সৌগত রায় বলেন, ‘আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হচ্ছে। কিছু পুলিশ কাজ করে না, ঘুষ খায়।’ অনেকেই পুলিশকে নিয়ে তার এই সমালোচনাকে অর্জুন সিংয়ের সুরে সুর মেলানো বলছেন। তবে অর্জুনেরও সমালোচনা করেছেন সৌগত রায়।

ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণা জেলার ব্যারাকপুরের সংসদ সদস্য অর্জুন সিংহ গতকাল শুক্রবার অর্জুন সিং আক্ষেপের সুরে বলেছিলেন, ‘আমার নিরাপত্তা নিতে লজ্জা হয়।সাধারণ মানুষের যেখানে কোনো নিরাপত্তা নেই, গুলিতে একটা নিরীহ যুবককে মেরে ফেলা হল! প্রয়োজন হলে আমি নিরাপত্তা ছেড়ে দেব।’অর্জুনের এ বক্তব্যের সমালোচনা করে সৌগত রায় বলেন, ‘এসব কথা এখন সংবাদমাধ্যমে বলে কী লাভ? নিরাপত্তা ছাড়তে চাইলে দলকেই তো বলতে পারে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন