২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুষ্টিয়ায় পুলিশ ফাঁড়ি লকডাউন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, ২৯ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: কুষ্টিয়ায় এক পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় পুরো পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়েছে। একই সঙ্গে ওই পুলিশ ফাঁড়িতে কর্মরত সব সদস্যকে পুলিশ লাইনে এনে রাখা হয়েছে।

শুক্রবার (২৯ মে) রাত ৮টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাকিলাদহ পুলিশ ফাঁড়ির এক পুলিশ সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট আসায় পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়।

কাকিলাদহ পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা আক্রান্ত ওই পুলিশ সদস্যের বাড়ি ঝিনাইদহে। তিনি আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত ওই পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তিনি জেলার বাইরে যাননি। ওই পুলিশ সদস্য স্থানীয়ভাবে সংক্রমিত হয়েছেন।

মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রাশেদ মাহমুদ রোকনুজ্জামান বলেন, ২৬ মে করোনার উপসর্গ নিয়ে ওই পুলিশ সদস্য মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। যেহেতু করোনার উপসর্গ রয়েছে তাই আমরা তার নমুনা নিয়ে পরীক্ষা করি। শুক্রবার সন্ধ্যায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি বর্তমানে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন।

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, যেহেতু ওই পুলিশ সদস্য স্থানীয়ভাবে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন; তাই পুরো পুলিশ ফাঁড়ি লকডাউন করে দিয়েছি।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম বলেন, শুক্রবার নতুন করে ১০ জনসহ কুষ্টিয়ায় এ পর্যন্ত ৫৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে দৌলতপুরে ১৯, ভেড়ামারায় ছয়, মিরপুরে ১০, কুষ্টিয়া সদরে সাত, কুমারখালীতে ১১ ও খোকসায় চারজন। এর মধ্যে পুরুষ ৪৩ জন এবং নারী ১৪ জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন রোগী।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন