২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

কুয়াকাটা পৌরসভায় আ’লীগের প্রার্থী বারেক মোল্লা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৩ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী:: পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক মোল্লা। শনিবার (২৮ নভেম্বর) আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। ২৪ নভেম্বর তৃণমূলের ৬৭ ভোটের মধ্যে আব্দুল বারেক মোল্লা ৫০ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল আলম টিটো পান ৬ ভোট।

এ বিষয়ে আব্দুল বারেক মোল্লা বরিশালটাইমসকে বলেন, পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। শতভাগ আশাবাদী, কুয়াকাটা পৌরবাসী আমাকে পুনরায় মেয়র পদে নির্বাচিত করে মডেল পৌর শহর গড়ার সুযোগ করে দেবেন।

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১ ডিসেম্বর। যাচাই-বাছাই ৩ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১০ ডিসেম্বর। ভোটগ্রহণ ২৮ ডিসেম্বর।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন