২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে হিজলায় দোয়া মোনাজাত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৩ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২২

কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে হিজলায় দোয়া মোনাজাত

হিজলা প্রতিনিধি >> শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ট পুত্র এবং বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর ৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ আছর হিজলা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যেগে সদর খুন্না বাজার কেন্দ্রীয় জামে মসজিদে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া মোনাজাত অনুষ্ঠানে উপস্তিত ছিলেন হিজলা উপজেলা বি এন পির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাড দেওয়ান মনির হোসেন, গুয়াবাড়িয়া ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক শাহে আলম বেপারী, উপজেলা যুবদল নেতা আবদুল মতিন তালুকদার, আমির হোসেন বাগা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল হামিদ, সদস্য সচিব মোঃ দুলাল সরদার, উপজেলা ছাত্রদলের আহবায়ক মহসিন সিকদার, যুগ্ম আহবায়ক সাহাজালাল রাজিব,নেছার উদ্দিন, হিজলা সরকারী কলেজ ছাত্রদলের আহবায়ক গাজী ছাইদুল ইসলামসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

দোয়া মোনাজাত অনুষ্ঠানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর মাগফিরাত কামনা ও বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের রোগমুক্তি কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন