২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ক্যানসার আক্রান্ত মাদ্রাসাছাত্র নাছিরের বাঁচার আকুতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫২ অপরাহ্ণ, ০৫ আগস্ট ২০২২

ক্যানসার আক্রান্ত মাদ্রাসাছাত্র নাছিরের বাঁচার আকুতি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কুমিল্লার চান্দিনায় ক্যানসার আক্রান্ত মাদ্রাসাছাত্র মো. নাছির উল্লাহ (১৫) বাঁচতে চায়। উন্নত চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহায়তা চায় তার পরিবার।

পারিবারিক সূত্রে জানা যায়, চান্দিনা আল আমিন হিফজ বিভাগের ছাত্র মো. নাছির উল্লাহ। সে ইতোমধ্যে কুরআন শরিফের এক পারা মুখস্থ করে দ্বিতীয় পারা অধ্যয়ন করছিল। তিন মাস আগে ব্লাড ক্যানসার ধরা পড়ে তার।

স্থানীয় কয়েকটি হাসপাতালে চিকিৎসা শেষে মহাখালী ক্যানসার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে স্বাস্থ্যের অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সে ওই হাসপাতালের পেডিয়াট্রিক হেমাটোলজি অ্যান্ড অনকোলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. জোহ্রা জামিল খানের অধীনে চিকিৎসাধীন।

চিকিৎসার জন্য এ পর্যন্ত প্রায় ৭ লাখ টাকা খরচ হয়েছে। ২ ভাই ১ বোনের মধ্যে নাছির উল্লাহ দ্বিতীয়। ছেলের চিকিৎসার জন্য তার সব অর্থ ব্যয় করে দিয়েও কোনো কিনারা পাচ্ছে না পরিবার।

বর্তমানে প্রতিদিন চিকিৎসা বাবদ ১৫-২০ হাজার টাকা ব্যয় হচ্ছে। পূর্ণাঙ্গ চিকিৎসার জন্য আরও অনেক টাকার প্রয়োজন। অর্থ সংকটে পরিবারের পক্ষে তার চিকিৎসা চালিয়ে যাওয়া অসম্ভব হয়ে পড়েছে।

পরিবারের পক্ষ থেকে সমাজের মানবিক ও বিত্তশালীদের কাছে ক্যানসার আক্রান্ত নাছির উল্লাহকে বাঁচাতে মানবিক সহায়তার আবেদন জানানো হয়।

সাহায্য পাঠানোর ঠিকানা: আবদুল বাতেন-আবদুল জাহের (কাকা), অ্যাকাউন্ট নম্বর ২০৫০৩১৪০২০০১১৫১০৪, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, চান্দিনা শাখা, চান্দিনা, কুমিল্লা।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন