২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

খাবার খেয়ে বাসর ঘরে গিয়ে দেখি স্ত্রী নেই!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৯ অপরাহ্ণ, ১৩ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্নের পর নববধূকে নেওয়া হলো স্বামীর বাড়িতে। আর সেখানে যাওয়ার পরপরই ঘটলো এক অদ্ভুত কান্ড। বাসর রাতেই স্বামীর বাড়ি থেকে লাপাত্তা হয়েছেন নববধূ। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে আগৈলঝাড়া উপজেলার দত্তেরাবাদ গ্রামে। এ ঘটনায় সোমবার (১৩ জুলাই) দুপুরে নববধূর ভাই আরিফুল ইসলাম আগৈলঝাড়া থানায় জিডি করেন।

স্থানীয়রা জানান, গত শুক্রবার (১০ জুলাই) আগৈলঝাড়া উপজেলার দত্তেরাবাদ গ্রামের মৃত নুর আলম হাওলাদারের ছেলে সোহাগ হাওলাদারের সঙ্গে পাবনার আমিনপুর থানার রাজ নারায়ণপুর গ্রামের হারিস শেখের মেয়ে কলেজছাত্রী সুমাইয়া আক্তার মীমের বিয়ে হয়।

রোববার (১২ জুলাই) নববধূ মীম, নানি আয়শা খাতুন ও তার ভাই আরিফুল বরযাত্রীর সঙ্গে আগৈলঝাড়ায় সোহাগ হাওলাদারের বাড়িতে আসেন। সেখানে রোববার নব দম্পতির বাসরের আয়োজন করা হয়। কিন্তু বাসর রাতেই স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হন নববধূ মীম।

খোঁজ নিয়ে জানা যায়, হঠাৎ করে সোহাগ ও মীমের বিয়ে হয়। সোহাগের পরিবার মীমের বিষয়ে আগে থেকে কোনো খোঁজ খবর নেয়নি। ধারণা করা হচ্ছে, মীমের সঙ্গে অন্য কারও সম্পর্ক রয়েছে। নিজের ইচ্ছা না থাকলেও পরিবারের সিদ্ধান্তে সোহাগকে বিয়ে করেছেন মীম। সেজন্য স্বামীর বাড়ি থেকে মীম পালিয়ে গেছেন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বরিশালটাইমসকে জানান, সুমাইয়া আক্তার মীম নামে এক নববধূ নিখোঁজ হয়েছেন বলে সোমবার দুপুরে তার ভাই আরিফুল ইসলাম থানায় জিডি করেছেন। মীমের সন্ধানে বরিশাল ও পাবনাসহ বিভিন্ন থানায় বার্তা ও ছবি পাঠানো হয়েছে।

মীমের স্বামী সোহাগ হাওলাদার বলেন, রোববার রাতে খাবার-দাবার খেয়ে বাসর ঘরে গিয়ে দেখি স্ত্রী নেই। এরপর বিভিন্নস্থানে খোঁজখবর নেই। তবে ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা, কয়েক ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল দেখতে না পেয়ে নিশ্চিত হয়েছি মীম পালিয়ে গেছে। সোমবার রাত সাড়ে ৮টা পর্যন্ত মীমের কোনো সন্ধান পাইনি।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন