২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গণপূর্তমন্ত্রীর পিতা পিরোজপুরে চিরনিদ্রায় শায়িত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩৩ পূর্বাহ্ণ, ০৮ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক:: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম রেজাউল করিমের পিতা আব্দুল খালেক শেখ (৯০)-এর দাফন সম্পন্ন হয়েছে। পিরোজপুরের নাজিরপুর উপজেলার গ্রামের বাড়ি তারাবুনিয়া ঈদগাহ মাঠে রবিবার বাদ মাগরিব দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে মরহুমের প্রথম জানাজা সকাল ১০টায় রাজধানীর বেইলি রোডস্থ মন্ত্রীর সরকারি বাসভবনে অনুষ্ঠিত হয়। এসময় মরহুমের স্বজন-শুভানুধ্যায়ী, মন্ত্রী, বিভিন্ন দপ্তরের উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা, সহকর্মীরা উপস্থিত ছিলেন।

সকাল ৭টা ২০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল খালেক শেখ ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম রেজাউল করিমের পিতা আব্দুল খালেক শেখের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়াও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম এবং গৃহায়ন ও গণপূর্ত সচিব শহীদ উল্লাহ খন্দকার, ছারছীনা দরবার শরীফের পীর মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম রেজাউল করিম এক বার্তায় তার পিতার রুহের মাগফিরাত কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন