২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গভীর রাতে ছাত্রীদের কর্মকর্তাদের কাছে পাঠাতেন শিক্ষিকা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫৫ অপরাহ্ণ, ০৫ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: এ কেমন শিক্ষিকা! যিনি কিনা ছাত্রীদের গভীর রাতে কর্মকর্তাদের শখ মেটানোর জন্য পাঠাতেন? হয়তো আমার মতো আপনাদেরও মনে এমন প্রশ্ন জাগছে।

সেই শিক্ষিকার নাম নির্মলা দেবী। তিনি একটি কলেজের অধ্যাপক। কলেজ সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে তিনি তার ছাত্রীদের শারীরিক সম্পর্ক তৈরি করে দেয়ার কাজ করতেন।

আর এমন অভিযোগ পাওয়ার পর নির্মলা দেবীকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার ভারতের তামিলনাডুর হাইকোর্ট তাকে জামিন দিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, মাধুরাই কামারাজ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে ছাত্রীদের শারীরিক সম্পর্কের সুযোগ করে দিতেন নির্মলা দেবী। আর এ কাজ তিনি করতেন পরীক্ষায় ছাত্রীদের ভালো ফল পাইয়ে দেয়ার লোভ দেখিয়ে।

নির্মলা দেবীর বিরুদ্ধে এমন আভিযোগ আসার পর তাকে কলেজ থেকে বহিষ্কার করা হয়। তিনি ছিলেন ওই বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যুক্ত দেভাঙ্গা আর্টস কলেজের সহযোগী অধ্যাপক। শিক্ষার্থীদের সঙ্গে একটি অডিওবার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়ে গেলে তার এ কুকর্মের কথা বেরিয়ে আসে।

ঘটনা জানাজানি হওয়ার পর নির্মলা দেবীর বিরুদ্ধে বেআইনি কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনে কলেজ কর্তৃপক্ষ। কলেজের অভিযোগের পরিপ্রেক্ষিতে গত বছরের এপ্রিলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের ১১ মাস পর মাদ্রাজ হাইকোর্ট তাকে জামিন দিয়েছেন।

তবে তদন্ত কাজে পুলিশকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য তাকে নির্দেশ দিয়েছেন আদালত। তাছাড়া মামলার রায় না হওয়া পর্যন্ত তিনি কোনো সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে পারবেন না বলেও জানিয়ে দিয়েছেন আদালত।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন