২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গলাচিপায় নতুন যোগদানকারী সহকারী শিক্ষকদের বরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৮ অপরাহ্ণ, ০২ ফেব্রুয়ারি ২০২৩

গলাচিপায় নতুন যোগদানকারী সহকারী শিক্ষকদের বরণ

বিনয় কর্মকার, গলাচিপা:: পটুয়াখালীর গলাচিপা উপজেলায় নতুন যোগদানকারী সহকারী শিক্ষকদের বরণ এবং ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় অফিসার্স ক্লাব হলরুমে এই আয়োজন করা হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, উপজেলা শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম, গলাচিপা থানা অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মস্তোফা, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী, ইউআরসি ইনস্ট্রাক্টর মাহবুব আলম সিকদার, প্রেসক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন এবং সাধারণ সম্পাদক সোহাগ রহমান।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন- উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসারগণ ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রিন্টু কুমার রক্ষিত প্রমুখ।

এসময় প্রধান অতিথি সকল নব যোগদানকারী শিক্ষকদের আচার-আচারণ ভালো রেখে সকল কোমলমতি শিক্ষার্থীদের সুশিক্ষিত সুনাগরিক করে তোলার দায়িত্ব পালন করবেন। আপনারা জাতি গড়ার প্রত্যাশা নিয়ে সুশিক্ষায় শিক্ষত করে তোলবেন এটাই আমাদের সকলের আপনাদের কাছে আশা রাখি।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন