২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গলাচিপায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ: থানায় মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২১ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

গলাচিপায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ: থানায় মামলা

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি >> পটুয়াখালীর গলাচিপায় বিয়ের প্রলোভন দেখিয়ে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করে ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক গর্ভপাতের ঘটনায় মো. নাঈম সরদার (২০) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। নাঈম দশমিনা উপজেলার চানপুরা গ্রামের মাওলানা সিদ্দিকুর রহমানের ছেলে। আর ভুক্তভোগী কিশোরী গলাচিপা উপজেলার কালাই কিশোর গ্রামের বাসিন্দা। সোমবার রাতে ওই কিশোরী বাদী হয়ে গলাচিপা থানায় নাঈমের বিরুদ্ধে মামলা করেন।

মামলার বিবরণে জানা যায়, আসামী নাঈমের নানা মৃত কানু মাস্টার ও কিশোরীর বাড়ি উপজেলার কালাইকিশোর গ্রামে। ছোটবেলা থেকে নাঈম তার বাবা-মায়ের সাথে নানা বাড়িতে বসবাস করে আসছে। একই বাড়িতে অবস্থান করার সুবাদে নাঈম প্রায়ই কিশোরীকে উত্যক্ত করত। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৫ ফেব্রুয়ারী রাতে বিয়ের ব্যাপারে জরুরী কথা আছে বলে নাঈম কিশোরীকে কানু মাস্টারের ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে।

এ ছাড়াও বিয়ের প্রলোভণ দেখিয়ে বিভিন্ন সময়ে নাঈম কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে। এক পর্যায়ে কিশোরী ৫ মাসের অন্তঃসত্তা হয়ে পড়ে। কোন উপায় না পেয়ে বিষয়টি কিশোরী তার বাবা-মাকে জানায়। কিশোরীর বাবা-মা নাঈমকে বিয়ের জন্য চাপ দিলে প্রথমে তালবাহানা করলেও পরে সে রাজি হয়। পরে গত ২৪ জুলাই বিয়ের কথা বলে নাঈম কিশোরীকে পটুয়াখালীর অজ্ঞাত একটি বিল্ডিং-এ নিয়ে ৩-৪ জনের সহযোগিতায় জোরপূর্বক কিশোরীর গর্ভপাত ঘটায়। গর্ভপাত হওয়া সন্তানটি একটি সাদা প্লাষ্টিকের কৌটার ভিতরে কিশোরীর বাড়িতে আছে।

এ বিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, ধর্ষণ মামলার আসামী গ্রেফতারে জোর তৎপরতা ছলছে। ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরীকে পটুযাখালী সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন