২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গাছের ডালে ঝুলছিল প্রেমিকের লাশ, নিচে প্রেমিকার নিথর দেহ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, ২২ জুলাই ২০২১

গাছের ডালে ঝুলছিল প্রেমিকের লাশ, নিচে প্রেমিকার নিথর দেহ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের মাইঝাইল গ্রামের দুই তরুণ-তরুণীর মধ্যে এক বছর পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। বিষয়টি উভয় পরিবারকে অবহিত করলে তারা এ সম্পর্ক মানতে নারাজ ছিল। পরে মঙ্গলবার তারা নিখোঁজ হন। গতকাল বুধবার সকালে শাড়ি পেঁচানো প্রেমিকের লাশ মিলল গাছের ডালে, আর প্রেমিকার লাশ মিলল ওই গাছটির নিচে। বুধবার সকালে উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের মাইঝাইল গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- ওই গ্রামের মৃত নিতাই চন্দ্র সিকদারের ছেলে অধীর কুমার সিকদার (২৪)। তিনি এ বছর ভাঙ্গা সরকারি কে এম কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। প্রেমিকা মুন রানী মজুমদার (১৫) একই গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মনোজ কুমার মজুমদারের মেয়ে। সে স্থানীয় ব্রাহ্মনদী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ জানায়, অধীর সিকদার ও মুন রানী মজুমদারের মধ্যে এক বছরের বেশি সময় ধরে প্রেমের সম্পর্ক চলছিল। বিষয়টি জানার পর উভয় পরিবারের লোকজন তাতে অসম্মতি জানালে মঙ্গলবার তারা নিখোঁজ হন। অনেক খোঁজা-খুঁজির পরও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। বুধবার সকালে গ্রামের মজুমদারপাড়ার একটি জামগাছে শাড়ি পেঁচানো অধীর কুমারের ও নিচে মুন রানীর লাশ দেখতে পান স্থানীয়রা।

ভাঙ্গা থানা পুলিশের ওসি সৈয়দ লুৎফর রহমান সাংবাদিকদের বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন