২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

গাজীপুরে পোশাকের গুদামে ভয়াবহ আগুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৩ অপরাহ্ণ, ২৩ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ির আমবাগ এলাকায় গার্মেন্টসের পোশাক রাখা গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে পাঁচটি ছোট গুদাম ও বাসাবাড়ির দুটি কক্ষ পুড়ে গেছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আজ শুক্রবার ভোর ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করেছেন কাশিমপুর ডিবিএল ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. মিরাজুল ইসলাম। তিনি জানান, গাজীপুর সিটি করপোরেশনের আমবাগ এলাকার স্থানীয় আরিফ হোসেন তার টিনশেডের বাসাবাড়ির পাঁচটি কক্ষ গুদাম হিসেবে ভাড়া দেন। গুদামগুলোতে গার্মেন্টসের স্টক লটের পোশাক (হুডি) রাখা হয়েছিল। রাতে ওই গুদামে আগুন লাগে এবং দ্রুত ছড়িয়ে পড়ে।

মো. মিরাজুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে কাশিমপুর ডিবিএল ফায়ার সার্ভিসের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে ওই পাঁচটি গুদামসহ গার্মেন্টসের পোশাক ও বাসা বাড়ির দুইটি কক্ষ পুড়ে গেছে। তবে এ অগ্নিকাণ্ডে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। আগুনের সূত্রপাতের কারণ এবং ক্ষতির পরিমাণ তদন্তের পর বলা যাবে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন