২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১০ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক অনলাইন:: হঠাৎ হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড শাহেনশাহ অভিনেতা অমিতাভ বচ্চন। অনেক দিন ধরেই লিভারের সমস্যায় ভুগছিলের তিনি। গত মঙ্গলবার রাত ২টায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের সদস্যরা তাকে মুম্বাইয়ের একটা বেসরকারি হাসপাতালে নিয়ে আসেন।

জানা গেছে, গত ৩ দিন ধরে ওই হাসপাতালের বেডে দিন কাটছে বিগবির। আপতত কেউ দেখতে যেতে পারছেন না এই অভিনেতাকে। পরিবারের সদস্য ছাড়া আর কারও সেখানে যাওয়ার অনুমতি দিচ্ছে না হাসপাতাল কতৃপক্ষ।

অনেকেই হয়তো জানেন, হেপাটাইটিস বি হওয়ার পর থেকে অমিতাভের লিভারের ৭৫ শতাংশই আর কাজ করে না ৷ ১৯৮২ সালের দুর্ঘটনার পর থেকেই এই রোগ দানা বেধেছিল তার শরীরে ৷ তবে নিয়ম মেনে চলে এত বছর ধরে বলিউডে কাজ করে যাচ্ছেন ৭৭ বছরের অমিতাভ ৷

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন ধর্ম প্রোডাকশনস ও ফক্স স্টুডিও প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ চলচ্চিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে অয়ন মুখার্জির এ ছবি। এতে প্রধান চরিত্রে আরো রয়েছেন নাগার্জুন, রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ ছাড়া তামিল সিনেমায় অভিষেক হতে চলেছে অমিতাভের।

অমিতাভের হাতে সব মিলিয়ে এখন অনেক কাজ। শোভাকাঙ্খিরা তার সুস্থতা কামনা করছেন। শিগগিরেই সুস্থ হয়ে যেনো আবারও কাজে ফিরতে পারেন তিনি।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন