২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গুরুত্বপূর্ণ সেমিতে ২৩৭ রানে অলআউট বাংলাদেশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৯ অপরাহ্ণ, ১৩ ডিসেম্বর ২০১৮

টুর্নামেন্টের প্রথম ম্যাচে হারের পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল বাংলাদেশ অনুর্ধ্ব-২৩ দল। টানা দুই ম্যাচ বড় ব্যবধানে জিতে পেয়েছিল গ্রুপ সেরার তকমা। কিন্তু সেমিফাইনাল ম্যাচে আবারও ছন্দপতন।

ব্যাটসম্যানদের ব্যর্থতায় শেষ চারের ম্যাচে মাত্র ২৩৭ রানে অলআউট হয়ে গিয়েছে নুরুল হাসান সোহানের দল। ফাইনালের টিকিট পেতে স্বাগতিক শ্রীলঙ্কা অনুর্ধ্ব-২৩ দলকে এই রানের মধ্যেই আটকে ফেলতে হবে বাংলাদেশের।

টসে হেরে ব্যাট করতে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারেই ওপেনার জাকির হাসানকে হারায় দল। দ্বিতীয় উইকেটে চাপ সামাল দেয়ার ইঙ্গিত দেন নাজমুল হোসেন শান্ত। কিন্তু তিনিও খানিক পরে ফিরে যান আরেক ওপেনার মিজানুর রহমানকে একা করে।

ব্যর্থ হন অধিনায়ক নুরুল হাসান সোহানও। চতুর্থ উইকেটে ৬৫ রানের জুটি গড়েন মিজানুর ও মোসাদ্দেক হোসেন সৈকত। মাত্র ১১ রানের জন্য টানা তৃতীয় ম্যাচে পঞ্চাশোর্ধ্ব রানের ইনিংস খেলা থেকে বঞ্চিত হন সৈকত। তবে ঠিকই ফিফটি তুলে নেন মিজানুর।

৯৫ বলে ৭ চার ও ১ ছক্কার মারে ৭২ রান করেন মিজানুর। তিনি ফিরে যাওয়ার পর বাংলাদেশ ইনিংস টেনে নেন চট্টগ্রামের ক্রিকেটার ইয়াসির আলি রাব্বি। আগের ম্যাচে অপরাজিত ৫৬ রান করা রাব্বি এ ম্যাচে খেলেছেন ৬৬ রানের গুরুত্বপূর্ণ ইনিংস।

মাত্র ৭২ বলে ৩ চার ও ১ ছক্কায় এ রান করেছেন তিনি। মূলত রাব্বির ইনিংসের কল্যাণেই ২৩৭ রান পর্যন্ত পৌঁছেছে বাংলাদেশের ইনিংস।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন