১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গৃহবধূকে গণধর্ষণ, বরিশালে মুখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, ০৩ জানুয়ারি ২০১৯

ভোট ডাকাতির নির্বাচন বাতিল, নির্দলীয় সরকারের অধীনে পুনর্নির্বাচন এবং নোয়াখালীর সুবর্ণচরে ভোটের রাতে স্বামী-সন্তানকে বেঁধে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের ঘটনার প্রতিবাদ জানিয়ে মুখে কালো কাপড় বেঁধে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে নগরীর সদর রোড অশ্বিনী কুমার হলের সামনের সড়কে বাম-গণতান্ত্রিক জোটের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

ঘণ্টাব্যাপী এ মানববন্ধন থেকে নজিরবিহীন ভোট ডাকাতির নির্বাচন বাতিল, নির্দলীয় সরকারের অধীনে পুনর্নির্বাচন এবং নোয়াখালীর সুবর্ণচরে ভোটের রাতে স্বামী-সন্তানকে বেঁধে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় মুখে কালো কাপড় বেঁধে ধিক্কার জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বাম-গণতান্ত্রিক জোটের সমন্বয়ক ও বাসদ সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী, কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি একে আজাদ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মিজানুর রহমান সেলিম, কমিউনিস্ট লীগের জেলা সভাপতি নিপেন্দ্র নাথ বাড়ৈ, সাধারণ সম্পাদক জলিলুর রহমান জানান ও গণসংহতি আন্দোলনের বরিশাল জেলা শাখার সভাপতি দেওয়ান আব্দুর রশিদ নিলু প্রমুখ।

বাসদ সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী বলেন, গণতান্ত্রিক ও শান্তিপূর্ণভাবে কোনো কর্মসূচি পালন করতে দিচ্ছে না এই সরকার। আজ মানববন্ধন কর্মসূচি পালন করতে গিয়ে পুলিশের বাধা ও হুমকির সম্মুখীন হতে হয়েছে আমাদের। সুবর্ণচরে ভোটের রাতে স্বামী-সন্তানকে বেঁধে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় আমরা ধিক্কার জানিয়ে বিচার দাবি করেছি। একই সঙ্গে নজিরবিহীন ভোট ডাকাতির নির্বাচন বাতিল এবং নির্দলীয় সরকারের অধীনে পুনর্নির্বাচন চাই।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন