২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গৃহবধূর মরদেহ ফেলে পালাল স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ, ০৩ জানুয়ারি ২০২০

বার্তা প্রতিবেদক, ভোলা:: ভোলা সদর উপজেলার তুলাতলি এলাকায় লাইজু আক্তার (১৮) নামে এক গৃহবধূর মরদেহ রেখে পালিয়েছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। লাইজু সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের তুলাতলি গ্রামের মো. তানজিলের স্ত্রী এবং দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মসু শিকদারের মেয়ে।

স্থানীয়রা জানান, দৌলতখান মহিলা কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়া অবস্থায় তানজিলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে লাইজুর। প্রায় দুই মাস আগে তারা পরিবারের মতামত ছাড়াই কোর্ট ও কাজীর মাধ্যমে বিয়ে করেন। তবে তানজিলের পরিবারের লোকজন এ বিয়ে মেনে নিতে পারেনি। এ নিয়ে বিভিন্ন সময় তাদের মধ্যে কলহ চলছিল।

তারা আরও জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর তানজিলদের ঘরের দরজা-জানালা খোলা দেখে সন্দেহ হলে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে বিছানায় কম্বল মোড়ানো অবস্থায় গৃহবধূ লাইজুর মরদেহ দেখতে পায়।

এ ব্যাপারে ভোলা মডেল থানার এসআই মো. মোফাজ্জল হোসেন জানান, রাত ৯টার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে বিছানায় কম্বল গায়ে দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার করি। তার মাথা ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের স্বামীসহ পরিবারের লোকজন পালিয়েছে।

থানার ওসি মো. এনায়েত হোসেন জানান, আমরা মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য ভোলা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন