২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গোপালগঞ্জে মাতবরের নাতি ঢাকায় বংশ পাল্টে শেখ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৭ অপরাহ্ণ, ১৯ ফেব্রুয়ারি ২০২০

আশুলিয়া প্রতিনিধিঃ পূর্ব পুরুষ সকলে মাতবর বংশের হলেও নিজের নামের সাথে শেখ জুড়ে নিজেকে শেখ পরিবারের সদস্য বলে পরিচয় দিয়ে বিতর্কে জড়ালেন ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো: উজ্জল।

জানা গেছে, মোঃ উজ্জ্বল এর দাদার নাম আদম মাতবর। পরবর্তীতে জাতীয় পরিচয় পত্রে তার বাবার নাম আবুল কালাম শেখ। আর তার নাম মোঃ উজ্জল শেখ। সম্প্রতি তার বিরুদ্ধে নিজের প্রকৃত বংশ পরিচয় আড়াল করে শেখ বংশের পরিচয়ে চাঁদাবাজির বিস্তর অভিযোগ উঠেছে।

অভিযোগ রয়েছে গ্রামের বাড়ি গোপালগঞ্জ হওয়ায় নামের সাথে শেখ জুড়ে দিয়ে বিতর্কিত সেচ্ছাসেবক লীগ নেতা উজ্জল আশুলিয়া এলাকায় নিজেকে শেখ পরিবারের নিকটাত্মীয় বলে পরিচয় দেন। আর নিজেকে এই পরিচয়ে জানান দিয়ে আশুলিয়ার বিভিন্নস্থানে মহাসড়কের পাশে দোকান বসিয়ে দীর্ঘদিন ধরেই চাঁদা আদায় করে আসছেন।

এছাড়া আশুলিয়াসহ তার আশপাশের অনেক কারখানা-ছোট ছোট কোম্পানিগুলোতে গিয়েও উজ্জল এবং তার সহযোগীরা দল ও শেখ বংশের নাম ভাঙিয়ে দম্ভোক্তির সাথে চাঁদাবাজি করে বেড়াচ্ছে।

এসব বিষয়ে জানতে সেচ্ছাসেবক লীগ নেতা মোঃ উজ্জল শেখ এর সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন