২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গোসলের সময় প্রবাসীর স্ত্রীর ওপর অ্যাসিড নিক্ষেপ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৬ অপরাহ্ণ, ১৩ মে ২০১৯

অনলাইন ডেস্ক:: সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি এলাকায় বাথরুমে গোসল করার সময় প্রবাসীর স্ত্রী মনিরা খাতুনের (২৫) ওপর অ্যাসিড নিক্ষেপ করেছে এক যুবক। রোববার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। অ্যাসিড দগ্ধ ওই গৃহবধূ বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

গৃহবধূ মনিরা খাতুন আগরদাড়ি গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী ও পার্শ্ববর্তী বাশঘাটা গ্রামের মজনু রহমানের মেয়ে।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন মনিরা খাতুন সাংবাদিকদের বলেন, আমার স্বামী সৌদি আরব থাকেন। রোববার সন্ধ্যার পর তিনি বাড়িতে ফেরেন। রাত ১০টার দিকে গোসল করার সময় প্রতিবেশী আব্দুল মজিদের ছেলে মাসুম বিল্লাহ বাথরুমের দরজা ভেঙে আমার ওপর অ্যাসিড নিক্ষেপ করে। অ্যাসিড নিক্ষেপের পর সে দৌড়ে পালিয়ে যায়। এ সময় মাসুম বিল্লাহর সঙ্গে তার মা সাহানারা বেগম ও তাদের একজন আত্মীয় ছিল।

তিনি বলেন, ১২ দিন আগে ছাগলে সবজির ক্ষেতের ঘাস খাওয়া নিয়ে মাসুম বিল্লাহদের সঙ্গে ঝগড়া হয়। সেই ঝগড়ার কারণেই তারা এ ঘটনা ঘটিয়েছে। ঘটনার সময় স্বামী বাড়ির ছাদের ওপর ছিলেন। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন