১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গৌরনদীতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৫ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০১৮

বরিশালের গৌরনদীতে আধিপত্য বিস্তার ও দলীয় কোন্দলের জের ধরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে পুলিশের ২ সদস্যসহ ছাত্রলীগের ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। শুক্রবার (২৩ নভেম্বর) দুপুরে গৌরনদী বাসস্ট্যান্ডে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত ছাত্রলীগের ৫ নেতাকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পুলিশের ২ সদস্যসহ ৫ নেতাকর্মীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আটকরা হয়েছে ছাত্রলীগের ৪ নেতাকর্মীকে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে- সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন সুজনের সঙ্গে কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক ছাত্রলীগ নেতা আরিফ মিয়া গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে কয়েকবার হামলা-পাল্টা হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। সর্বশেষ শুক্রবার দক্ষিণ বিজয়পুর গ্রামের হিজলতলায় কলেজ ছাত্রলীগের নেতা আরিফ মিয়ার সমর্থক নয়ন হাওলাদারকে মারধর করে সুজন সমর্থক রাসেল হাওলাদার। এ খবর ছড়িয়ে পড়লে উভয় গ্রুপের সমর্থকরা লাঠি, লোহার রড়, দেশীয় ধারালো অস্ত্র নিয়ে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় জড়ো হলে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে ওই দুই পুলিশ সদস্যসহ ছাত্রলীগের দু’গ্রুপের ১৫ নেতাকর্মী আহত হয়। পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি শান্ত করে।

এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বরিশালটাইমসকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। গৌরনদী বাসস্ট্যান্ডে পুলিশ টহল দিচ্ছে। এ ঘটনায় যুবলীগ নেতা আতিক মিয়া, তার ভাই ছাত্রলীগ নেতা আরিফ মিয়া ও জিহাদ মিয়া, সুজন সমর্থক ফিরোজ শিকদারকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন