২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গৌরনদীতে নির্যাতনের শিকার সেই শিশুর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:১৬ অপরাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

বরিশালের গৌরনদী উপজেলায় অমানুষিক নির্যাতনে আহত শিশু সৌরভ মণ্ডল (১০) মারা গেছে। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে রাজধানীর ধানমণ্ডির জেনারেল অ্যান্ড কিডনি হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

এর আগে ১৫ ফেব্রুয়ারি উপজেলার দক্ষিণ মাগুরা গ্রামে সেচপাম্পের (মেশিনের) সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে ব্লক ম্যানেজার বেল্লাল মোল্লা, ফারুক হাওলাদার ওই ছাত্রকে বিবস্ত্র করে অমানুষিক নির্যাতন করেন।

এদিকে নিহত সৌরভ মণ্ডলের বাবা গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের দক্ষিণ মাগুরা গ্রামের দিনমজুর কার্তিক মণ্ডল বাদী হয়ে অভিযুক্ত দুজনকে আসামি করে শনিবার ভোররাতে গৌরনদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) মো. মাহাবুবুর রহমান সাংবাদিকদের জানান, গত ১৫ ফেব্রুয়ারি বিকাল ৪টার দিকে উপজেলার দক্ষিণ মাগুরা গ্রামে সেচপাম্পের (মেশিনের) সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে ব্লক ম্যানেজার বেল্লাল মোল্লা, ফারুক হাওলাদার তৃতীয় শ্রেণির ছাত্র সৌরভ মণ্ডলকে বিবস্ত্র করে অমানুষিক নির্যাতন করেন।

একপর্যায়ে নির্যাতিত সৌরভকে লাথি দিয়ে ইরি-বোরো ব্লকের ড্রেনের ভেতর ফেলে দেয়। খবর পেয়ে বাড়ির লোকজনে গুরুতর অবস্থায় সৌরভকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরবর্তীতে চিকিৎসকদের পরামর্শে নির্যাতিত সৌরভকে ধানমণ্ডি জেনারেল এন্ড কিডনি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থেকে শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে সৌরভ মারা যায়।

এদিকে নিহত সৌরভের বাবা কার্তিক মণ্ডল বাদী হয়ে উত্তর মাগুরা গ্রামের বেল্লাল মোল্লা ও তার ভাগ্নে ফারুক হাওলাদারকে আসামি করে শনিবার ভোররাতে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন