২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গৌরনদীতে পুলিশের ওপর হামলা, নারী কনস্টেবলসহ আহত ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৩ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের গৌরনদী পুলিশ অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করতে গিয়ে অপহরণকারীদের হামলার শিকার হয়েছেন। এতে উপ-পরিদর্শক (এসআই) ও নারী কনস্টেবলসহ ৩ সদস্য আহত হলেও পুলিশ অপহরণকারী ইমন মোল্লাসহ ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেপ্তার গৌরনদী উপজেলার বেদগর্ভ গ্রামের ইমন মোল্লা, সিরাজ মোল্লা ও এনায়েত হোসেন মোল্লার বিরুদ্ধে মামলা দায়েরের পর বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী মডেল থানা পুলিশের এসআই অহিদ মিয়া বরিশালটাইমসকে জানান, লালমোহন বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেনির এক ছাত্রীকে (১৪) গত ৯ সেপ্টেম্বর অপহরণ করা হয়। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ওইদিনই লালমোহন থানায় অভিযোগ করেন।

এ ঘটনায় তদন্তের দায়িত্ব দেওয়া হয় লালমোহন থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেনকে। গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় এসআই মোশারফ হোসেন জানতে পারেন অপহৃত স্কুলছাত্রীকে গৌরনদী উপজেলার বেদগর্ভ গ্রামের একটি বাড়িতে আটকে রাখা হয়েছে।

এসআই অহিদ মিয়া বলেন, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের ধরতে এসআই মোশারফ হোসেন লালমোহন থানার পুলিশের একটি দল নিয়ে মঙ্গলবার বিকেলে গৌরনদীতে থানায় আসেন। এরপর গৌরনদী মডেল থানা পুলিশের কয়েকজন সদস্যকে নিয়ে তারা বেদগর্ভ গ্রামে যান। পরে ইমন মোল্লার বাড়ি থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই বাড়ি থেকে পালিয়ে যান ইমন মোল্লা।

অপহৃত স্কুলছাত্রীকে নিয়ে ফেরার পথে ইমন মোল্লার নেতৃত্বে লাঠি নিয়ে ১০ থেকে ১২ জনের একটি দল পুলিশের ওপর অর্তকিত হামলা চালায়। এতে তিন পুলিশ সদস্য আহত হয়। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে অভিযান চালিয়ে অপহরণকারীসহ ৩ জনকে গ্রেফতার করে এবং আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এসআই অহিদ মিয়া আরও বলেন- সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর হামলার ঘটনায় লালমোহন থানা পুলিশের উপ-পরিদর্শক মোশারফ হোসেন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ আরও ৭ থেকে ৮ জন অজ্ঞাতনামা আসামি করে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেছেন।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন