১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
উজিরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্ভোধন করেন রাশেদ খান মেনন এমপি কেন্দ্রের নির্দেশনা অমান্য করে পছন্দের প্রাথীর পক্ষে প্রচারে নেমেছেন স্থানীয় এমপি আসম ফিরোজ ঝালকাঠিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ২ জনকে আসামী করে মামলা ঝালকাঠিতে ট্রাক দুর্ঘটনাস্থল পরিদর্শনে আমির হোসেন আমু ঝালকাঠিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ২ মেয়ে ও ২ নাতিকে হারিয়ে পাগল প্রায় বৃদ্ধ বরিশালে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক পটুয়াখালীতে অতিরিক্ত যাত্রী বহনে জরিমানা করায় ২ ঘন্টা সড়ক অবরোধ! বরগুনায় ছাত্রলীগ নেতার পর এবার আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

গৌরনদীতে মেয়ের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২১ অপরাহ্ণ, ০৯ এপ্রিল ২০২১

গৌরনদীতে মেয়ের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, গৌরনদী >> কিশোরী কন্যার সাথে অভিমান করে খাদিজা বেগম (২৮) নামের এক এক গৃহবধূ আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটছে বৃহস্পতিবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার হাপানিয়া গ্রামে।

নিহত গৃহবধু ওই গ্রামের সহিদুল সরদারের স্ত্রী। শুক্রবার সকালে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী কন্যার সাথে অভিমান করে বৃহস্পতিবার রাতে ১০টার দিকে কীটনাশক পান করে গৃহবধু খাদিজা। তাৎক্ষনিক তাকে গৌরনদী উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।

বৃহস্পতিবার রাত তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে (খাদিজা) মারা যায়।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন