২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গৌরনদীতে স্বাস্থ্য সহকারীকে তুলে নিয়ে পেটালো যুবলীগ নেতাকর্মীরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, ২২ জানুয়ারি ২০১৯

বরিশালের গৌরনদী উপজেলার স্বাস্থ্য সহকারী কামরুজ্জামান মীরকে (৩৬) তুলে নিয়ে মারধর করেছে যুবলীগের নেতাকর্মীরা। এছাড়া যুবলীগ নেতাকর্মীদের হামলায় স্বাস্থ্য সহকারীর চাচাতো ভাই বাবুল মীর গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২১ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার নলচিড়া বাজারে একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে স্বাস্থ্য সহকারী কামরুজ্জামানকে তুলে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ দুপুর ১২টার দিকে কান্ডপাশা গ্রামের একটি নির্জন বাগান থেকে স্বাস্থ্য সহকারী কামরুজ্জামানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত কামরুজ্জামানের ভাই ডিশ ব্যবসায়ী মাসুদ মীর অভিযোগ করে বরিশালটাইমসকে বলেন, নলচিড়া বাজারে আমার আলিফ স্যাটেলাইট নামে ব্যবসা প্রতিষ্ঠানে বসা ছিলেন বড় ভাই স্বাস্থ্য সহকারী কামরুজ্জামান। সকাল ৯টার দিকে যুবলীগ নেতা মিলন ও রাজুর নেতৃত্বে ১০ থেকে ১২টি মোটরসাইকেলযোগে ২৫/ ৩০ নেতাকর্মী আমার ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়ে জোরপূর্বক কামরুজ্জামানকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এ সময় আমার চাচাতো ভাই বাবুল মীর বাধা দিলে তাকে পিটিয়ে আহত করে।

কামরুজ্জামানকে কান্ডপাশা গ্রামের একটি নির্জন বাগানে নিয়ে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করেছে তারা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কামরুজ্জামানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গৌরনদী থানা পুলিশের পরিদর্শক মো. মাহাবুবুর রহমান বরিশালটাইমসকে জানান, নলচিড়া ইউনিয়নে ডিশ লাইনের ব্যবসাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন