২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নবজাতক, তরুণ ও তিন যুবকসহ নিহত ৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৬ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০২১

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নবজাতক, তরুণ ও তিন যুবকসহ নিহত ৫

নিজস্ব প্রতিবেদক, গৌরনদী >> গৌরনদীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সজোরে ধাক্কা খেয়ে মোটরসাইকেল চালক হুসাইন ভঁইয়া (২৫) ও আরোহী কামরুল হাসান (২৪) নামে দুই যুবক ঘটনাস্থলেই নিহত হয়। বরিশাল-ঢাকা মহাসড়কের বাটাজোর এলাকার বাইজখোলা নামকস্থানে ঈদের আগের দিন সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই যুবক সম্পর্কে আপন খালাত ভাই। উভয়ে ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ঈদ উপলক্ষে ব্যক্তিগত মোটরসাইকেল যোগে (ঢাকা মেট্রো-ল-৪৭-৯২২১) নিজ বাড়ি পটুয়াখালির মির্জাগঞ্জ যাচ্ছিল। হুসাইন মির্জাগঞ্জ উপজেলার বাজিতা গ্রামের আব্দুল মতিন ভূঁইয়ার পুত্র এবং কামরুল হাসান একই উপজেরার পিপড়াখালি গ্রামের মৃত আঃ রহমান মাস্টারের পুত্র।

এ ছাড়া গত রোববার আশোকাঠী ব্রিজের ওপর পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল চালক শফিকুল ইসলাম হাওলাদার ঘটনাস্থলেই নিহত ও আরোহী আরোহী গৌরনদী পৌরসভার ৪র্থ শ্রেণির কর্মচারী মেহেদী হাসান বেপারী (৩৭) গুরুতর আহত। গুরুতর আহত অবস্থায় মেহেদীকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ১৯ জুলাই মধ্য রাতে মারা যায়। একই দিন বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী আনোয়ারা ক্লিনিকের সামনে সড়ক দুর্ঘটনায় তিনদিন বয়সী এক নবজাতকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মোঃ মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে আনোয়ারা ক্লিনিক থেকে নবজাতককে নিয়ে বাড়ি ফেরার জন্য ক্লিনিকের সামনে থামানো অটোরিক্সায় উঠেন শরিয়তপুর জেলার ঘোষেরহাট এলাকার হাসান-নুসরাত দম্পতি। এসময় বরিশাল থেকে ছেড়ে আসা বিএমএফ পরিবহনের একটি বাস পেছন থেকে চলন্ত মাহেন্দ্রাকে ধাক্কা দেয়। নিয়ন্ত্রণ হারিয়ে মাহেন্দ্রা উল্টে অটোরিক্সার ওপর আছরে পড়লে অটোরিক্সায় থাকা নবজাতক মহাসড়কের ওপর পরে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। এ ঘটনায় শুক্রবার সকালে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বাস ও চালককে আটক করেছে।

অপর দিকে ফরিদপুর থেকে মাহেন্দ্রযোগে বাড়ি ফেরার পথে ঈদের দ্বিতীয় দিনে নবজিৎ দত্ত (২০) নামের এক তরুণ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

নিহত নবজিৎ দত্ত বরিশালের গৌরনদী উপজেলার সুন্দরদী (টরকী বন্দর) এলাকার সঞ্জীব দত্তের পুত্র।

নিহতের বাবা সঞ্জীব দত্ত জানান, সোমবার ফরিদপুর থেকে আসার পথে রাজৈর থানাধীন কলাবাড়ি স্ট্যান্ডে পৌঁছলে পিছন থেকে একটি প্রাইভেটকার নবজিতকে বহনকৃত মহেন্দ্রাকে সজোড়ে ধাক্কা দেয়। এতে করে মহেন্দ্রাটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা খায় । এ সময় ঘটনাস্থলেই নবজিৎ দত্ত নিহত হয়।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন