২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

গৌরনদীতে ৬ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩৫ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২০

বার্তা পরিবেশক, গৌরনদী:: বরিশালের গৌরনদী পৌরসভার পূর্বলাখেরাজ কসবা মহল্লায় ৬ বছরের এক শিশুকে দুই সন্তানের জনকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার সকালে ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মামলাটি দায়ের করেন। দুপুরে শিশুটির জবানবন্দি গ্রহণের জন্য আদালতে প্রেরণ করেছেন।

মামলার বাদী ও নির্যাতিতা শিশুর মা অভিযোগ করে বলেন, শনিবার বিকেলে বাড়ির পাশে মসজিদের মাঠে খেলাধুলা করছিলো তার ৬ বছরের শিশু কন্যা। এসময় প্রতিবেশী দুই সন্তানের জনক আবু বক্কর বেপারী (৫৫) কৌশলে তার শিশু কন্যাকে পার্শ্ববর্তী পরিত্যাক্ত একটি ঘরের মধ্যে ডেকে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা চালায়। পরবর্তীতে শিশুর চিৎকার শুনতে পেয়ে পরিত্যাক্ত ঘরের মধ্যে তিনি প্রবেশ করলে শিশুটিকে ফেলে আবু বক্কর পালিয়ে যায়।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় নির্যাতিতা শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আবু বক্কর বেপারীকে আসামি করে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

গৌরনদীতে চার গাঁজা বিক্রেতা গ্রেফতার
গৌরনদী: বরিশালের গৌরনদী ও আগৈলঝাড়া থানা পুলিশের পৃথক অভিযানে চার গাঁজা বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
গৌরনদী মডেল থানার ওসি তদন্ত তৌহিদুজ্জামান বরিশালটাইমসকে জানান, শনিবার সন্ধ্যার দিকে এসআই কামরুজ্জামান ও মিনাজ উদ্দিন অভিযান চালিয়ে উত্তর চাঁদশী গ্রামের জলিল সরদারের পুত্র হাসান সরদারকে ৭০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা। এঘটনায় এসআই মিনাজ উদ্দিন বাদী হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন।

আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেন জানান, শনিবার রাতে মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে এসআই সাহাবুদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার মোল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে সাব্বির গাজী, মিলন সরদার ও লিটন বাড়ৈ নামের তিনজনকে গ্রেফতার করে।

রোববার সকালে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন