২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গৌরনদী থানার ওসি গোলাম সরোয়ারের গ্রামের বাড়িতে হামলা-ভাঙচুর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১৭ অপরাহ্ণ, ০৬ এপ্রিল ২০২০

বার্তা পরিবেশক, বাউফল:: গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরোয়ারের গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফলে হামলার ঘটনা ঘটেছে। রবিবার সন্ধ্যার দিকে পাকডাল গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় ওসি সরোয়ারের ৩ চাচাতো ভাই ও ভাইয়ের ছেলেসহ অন্তত ৫ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত হওয়ায় কায়েব নামের একজনকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনায় বাউফল থানায় মামলা দায়ের করা হলেও হামলাকারীরা ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থাকায় পুলিশ আসামীদের গ্রেফতারে কোন ধরনের তৎপড়তা দেখাচ্ছে না বলে আহতদের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। ওসি সরোয়ার বলেন, চাকুরীর কারনে আমিসহ বাড়ির বেশীর ভাগ লোক দেশের বিভিন্ন স্থানে অবস্থান করছে। এই সুযোগে পাশের “খাঁ” বাড়ির লোকেরা অনেক আগে থেকেই আমাদের বসত বাড়ি ও জমিজমা দখলের চেষ্টা করে আসছিলো। বেশ কিছু দিন ধরে তারা আমাদের বাড়ির সামনে জায়গা দখল করে একটি দোকান ঘর নির্মান করে ব্যবসা শুরু করে। রবিবার সন্ধ্যার দিকে চাচাতো ভাই আবদুর রশিদ এর কারন জানতে চাওয়া মাত্রই রিয়াজ খাঁ, মাসুদ খাঁ, উজ্জল খাসহ ৫/৭ রশিক কে রড ও লাঠিসোঠা নিয়ে মারধর শুরু করে। তাকে বাঁচাতে এগিয়ে আসলে চাচাতো ভাই মোতালেব, মোস্তফা, খলিল তার ছেলে কায়েব কে পিটিয়ে আহত ও জখম করে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে অবস্থা গুরুতর হওয়ায় কায়েব কে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করতে গেলে থানা পুলিশ শীর্ষ এক জনপ্রতিনিধির ফোনে প্রভাবিত হয়ে মামলা নিতে কালক্ষেপন করতে থাকে। তবে শেষ পর্যন্ত মামলা নিলেও আসামী গ্রেফতারে থানা পুলিশ নিষ্ক্রিয় ভূমিকা পালন করছে। আসামীরা প্রকাশ্যে ঘুড়ে বেড়ালেও সোমবার পর্যন্ত কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন