২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ঘুমন্ত স্ত্রীর গায়ে গোখরা সাপ ছেড়ে দেন স্বামী; অতঃপর…

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, ২৫ মে ২০২০

ভারতে কেরালার এক বেসরকারি ব্যাংককর্মী নিজের স্ত্রীর ওপর ছেড়ে দিয়েছিলেন গোখরা সাপ। ভেবেছিলেন স্ত্রীকে হত্যা করে অন্য এক নারীকে বিয়ে করবেন ও তার সব সম্পত্তি দখল করে নেবেন। স্ত্রী মারা যাওয়ার পরে জানাজানি হয়ে যায় স্বামীর ষড়যন্ত্রের কথা। পরে পুলিশ তাকে সোমবার গ্রেপ্তার করেছে।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গ্রেপ্তার ব্যক্তির নাম সুরজ। তার স্ত্রীর নাম ছিল উত্তরা। সুরজ ভেবেছিলেন, স্ত্রীকে হত্যা করে অপর কোনো নারীকে বিয়ে করবেন। সেজন্য তিনি ইন্টারনেটে সাপের ভিডিও দেখতেন। গত ৭ মে কোল্লাম এলাকায় নিজের বাড়ির ভেতরে উত্তরাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার বাপের বাড়ির লোকজন জানতে পারেন, তিনি সাপের কামড়ে মারা গিয়েছেন। এই কথা শুনে তাদের সন্দেহ হয়। কারণ ফেব্রুয়ারি মাসে আরো একবার তাকে সাপে কামড়েছিল। তিনি কোনোরকমে বেঁচে উঠেছিলেন। তার একটি এক বছরের ছেলে আছে।

স্থানীয় পুলিশ তদন্তে নেমে জানতে পারে, ২৭ বছর বয়সী সুরজ আগেও উত্তরাকে সাপের কামড় খাইয়ে মারার চেষ্টা করেছিলেন। সুরেশ নামে এক বন্ধুর সহায়তায় তিনি অত্যন্ত বিষাক্ত একটি সাপ জোগাড় করেন। সেই সাপ উত্তরাকে কামড়ায়। তিনি একমাস হাসপাতালে থেকে সুস্থ হয়ে ওঠেন। তারপর কিছুদিন তিনি বাপের বাড়িতে ছিলেন।

গত এপ্রিল মাসে সুরেশের সহায়তায় সুরজ একটি গোখরা সাপ জোগাড় করেন। ৬ মে রাতে তিনি ঘুমন্ত স্ত্রীর গায়ে সাপটিকে ছেড়ে দেন। সাপটি দু’বার উত্তরাকে দংশন করে। সুরজ তখন খাটে বসে সব লক্ষ করছিলেন। পরদিন তিনি উত্তরাকে হাসপাতালে নিয়ে যান। ততক্ষণে উত্তরা মারা গিয়েছেন। উত্তরাকে কামড়ানোর পরে সুরজ সাপটিকে পুড়ে ফেলার চেষ্টা করেছিলেন। কিন্তু সেই গোখরা পালিয়ে যায়। সুরজ সারা রাত সাপটিকে খোঁজাখুজি করেন। পরে পুলিশ তার বাড়িতেই পায় সাপটিকে।

তদন্তকারীরা জানান, সুরজ বিয়ের সময় পণ বাবদ টাকা ছাড়াও ১০০টি সোনার কয়েন পেয়েছিলেন। সেই কয়েনেই তার লোভ ছিল। ইচ্ছে ছিল সেসব নিজের করে পাওয়া।

সূত্র: দ্য ওয়াল।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন