২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় ঘুষ না পেয়ে মসজিদের ইমামকে মারধর!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫৯ অপরাহ্ণ, ০৪ ডিসেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরগুনা:: ঘুষ দিতে রাজি না হওয়ায় বরগুনার তালতলীর কচুপাত্রা নিজামিয়া স্বতন্ত্র ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষক ও কচুপাত্রা ব্রিজ বাজার জামে মসজিদের ইমাম মাওলানা মাসুম বিল্লাহকে মারধরের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে মাদ্রাসার প্রতিষ্ঠাতা নাজিম উদ্দিন হাওলাদার ও তার ছেলে মাসুম হাওলাদার মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত ইমাম মাসুম বিল্লাহকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় তালতলী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

জানা গেছে, মো. মাসুম বিল্লাহ ২০১২ সালে শিক্ষক হিসেবে নিয়োগ পান। ওই সময় থেকে তিনি মাদ্রাসায় ক্লাস করে আসছেন। সম্প্রতি ওই মাদ্রাসা এমপিওভুক্তির জন্য সংশ্লিষ্ট দপ্তর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে প্রতিবেদন চেয়ে চিঠি দেন।

মাদ্রাসা এমপিওভুক্তির খবর পেয়ে নড়েচড়ে বসেন প্রতিষ্ঠাতা নাজিম উদ্দিন হাওলাদার। ১৫ দিন ধরে প্রতিষ্ঠাতা নাজিম উদ্দিন হাওলাদার শিক্ষক মাসুম বিল্লাহর কাছে পাঁচ লাখ টাকা ঘুষ দাবি করে আসছেন।

টাকা না দিলে মাদ্রাসা থেকে শিক্ষক পদ থেকে অব্যাহতি দিতে চাপ দেন প্রতিষ্ঠাতা নাজিম উদ্দিন ও তার লোকজন এমন অভিযোগ শিক্ষক মাসুম বিল্লাহর। কিন্তু টাকা দিতে ও শিক্ষক পদ থেকে অব্যাহতিতে রাজি হননি শিক্ষক মাসুম বিল্লাহ।

ঘুষের টাকা ও অব্যাহতিপত্র না দেয়ায় প্রতিষ্ঠাতা ও তার ছেলে মাসুম হাওলাদার মঙ্গলবার শিক্ষক মাসুম বিল্লাহকে মারধর করেন।

প্রতিষ্ঠাতা নাজিম উদ্দিন হাওলাদারের ছেলে মাসুম হাওলাদার বলেন, ‘আমার বাবাকে লাঞ্ছিত করেছে বিধায় আমি হাত ধরে টান দিয়েছি কিন্তু কোনো মারধর করিনি।’

তালতলী থানার পরিদর্শক (তদন্ত) মো. আরিফুর রহমান বলেন, ‘তদন্ত সাপেক্ষে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন