২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঘূর্ণিঝড়ে পূজামণ্ডপ লন্ডভন্ড, আহত ৫

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:৫৫ পূর্বাহ্ণ, ০২ অক্টোবর ২০২২

ঘূর্ণিঝড়ে পূজামণ্ডপ লন্ডভন্ড, আহত ৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নোয়াখালীর কবিরহাট চাপরাশিরহাট ইউনিয়নে দুর্গাপূজা উদযাপনের জন্য তৈরি করা একটি মণ্ডপ ঘূর্ণিঝড়ে লন্ডভন্ড হয়ে গেছে। এ সময় আহত হয়েছেন প্রায় পাঁচজন।

শনিবার (১ অক্টোবর) দুপুরে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন ভোর ৬টার দিকে ওই ইউনিয়নের অমরপুর রাধাকৃষ্ণ গৌর নিতাই আশ্রম পূজামণ্ডপে এ ঘটনা ঘটে।

পূজামণ্ডপের সভাপতি রাজন চন্দ্র পাল বলেন, শনিবার ভোর ৬টার দিকে প্রচণ্ড ঘূর্ণিঝড়ে অমরপুর রাধাকৃষ্ণ গৌর নিতাই আশ্রম পূজামণ্ডপে নির্মিত প্যান্ডেল উড়ে যায়। এ সময় প্রতিমা দুর্গার মাথা ভেঙে যায় ও অন্যান্য বেশির ভাগ প্রতিমার হাতসহ সাজসজ্জা নষ্ট হয়ে যায়।

তিনি আরও জানান, পূজামণ্ডপের প্রধান গেট দুমড়ে-মুচড়ে গেছে। এ সময় পূজামণ্ডপের পুরো বৈদ্যুতিক লাইটিং বজ্রপাতে জ্বলে যায়। আহত পাঁচজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এখন নাথ মন্দিরের মূল ভবনে নতুন করে দুর্গাপূজা উদযাপনের আয়োজন করা হচ্ছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, শনিবার সকালে খবর পেয়ে অমরপুর রাধাকৃষ্ণ গৌর নিতাই আশ্রমের ক্ষতিগ্রস্ত পূজামণ্ডপ পরিদর্শন করা হয়েছে। নতুনভাবে পূজা উদযাপনে মণ্ডপ কর্তৃপক্ষকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন