২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ঘেরাও করে ৪৩ জুয়াড়ি ধরল গ্রামবাসী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪১ অপরাহ্ণ, ১৮ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: টাঙ্গাইলের সখীপুরে ৪৩ জুযাড়িকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতে উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের রাজাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে সখীপুর থানার এসআই সুকান্ত রায় বাদী হয়ে মামলা করেছেন। জুয়াড়িদের কাছ থেকে ১ লাখ ৬ হাজার টাকা, জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল আদালতে তাদের পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার রাত ১২টার দিকে উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের হলুদিয়াচালা এলাকায় একসঙ্গে অপরিচিত অনেক লোক দেখে সন্দেহ হলে স্থানীয়রা তাদের চ্যালেঞ্জ করে। স্থানীয়দের জেরার মুখে তারা জানায়, তাদের সহযোগীরা কয়েকটি গাড়িযোগে রাজাবাড়িতে জুয়া খেলতে গিয়েছে। আমরাও সেখানে যাচ্ছি। ওই এলাকার দেওয়ান আবদুর রউফের ছেলে দেওয়ান ইস্কান্দার জুয়া খেলতে তাদের নিয়ে আসে বলেও জানায়। এরপর স্থানীয়দের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং বিভিন্ন স্থানে ফোন করে তারা জুয়াড়িদের ঘেরাও করে রাখে। পরে পুলিশে খবর দিলে সখীপুর থানার বিপুলসংখ্যক পুলিশ গিয়ে জুয়াড়িদের গ্রেপ্তার করে। এর আগেই অবস্থা বেগতিক দেখে অনেক জুয়াড়ি পালিয়ে যায়।

স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান খান রবিন, স্থানীয় ইউপি চেয়ারম্যানের ছেলে নিয়ামুল হক, কলেজশিক্ষক আবদুল লতিফ ও নুরুল হক জানায়, রাজাবাড়ি এলাকার সামাজিক বনায়নের ভেতর তাবু টাঙিয়ে জুয়া খেলা চলছিল। এলাকার লোকজন নিয়ে তাদের ঘেরাও করে পুলিশে খবর দেই। পরে পুলিশ জুয়াড়িদের গ্রেপ্তার করে।

সখীপুর থানার ওসি আমির হোসেন সাংবাদিকদের বলেন, গ্রাম পুলিশ ও স্থানীয়দের ফোন পেয়ে ৪৩ জুয়াড়িকে গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। জুয়াড়িরা টাঙ্গাইল, গাজীপুর, মানিকগঞ্জ, নোয়াখালী, জামালপুর, কুষ্টিয়া ও ঢাকা জেলার বিভন্ন উপজেলার বাসিন্দা।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন