২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

চট্টগ্রামে পুলিশ, সাংবাদিকসহ আরো ৫৪ জনের করোনা শনাক্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৪ পূর্বাহ্ণ, ১৯ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: চট্টগ্রামে তিন সাংবাদিক ও তিন পুলিশসহ নতুন করে আরো ৫৪ জনের করোনাভাইরাস আক্রান্ত হয়েছে। গতকাল সোমবার চট্টগ্রামের দুইটি এবং কক্সবাজারের একটি ল্যাবে নমুনা পরীক্ষায় চট্টগ্রাম নগর ও জেলায় এসব রোগী শনাক্ত হয়।

চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবির জানান, বিআইটিআইডি ল্যাবে সোমবার ১২৪টি নমুনা পরীক্ষা করে চট্টগ্রামে ২৭ জনের করোনাভাইরাস পজিটিভ পাওয়া গেছে। এরমধ্যে মহানগর এলাকার ২১ জন এবং জেলার পটিয়া, চন্দনাইশ, মিরসরাই, সীতাকু-, হাটহাজারী ও বাঁশখালী উপজেলার একজন করে রয়েছে।
একই দিন সিভাসু ল্যাবে ৭৪টি নমুনা পরীক্ষা করে করোনাভাইরাস পজিটিভ পাওয়া যায় ২৪ জনের। এরমধ্যে খাগড়াছড়ি জেলার দুইজন এবং চট্টগ্রামের ২২ জন আছেন। চট্টগ্রামে আক্রান্তদের মধ্যে পটিয়ায় আটজন, সীতাকুন্ডে সাতজন, হাটহাজারীতে ছয়জন এবং কর্ণফুলী উপজেলার একজন রয়েছেন।

এছাড়া এদিন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রাম জেলার ২৪টি নমুনা পরীক্ষা করে পাঁচজনের করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে। এসব রোগী লোহাগাড়া উপজেলার বাসিন্দা।

এদিকে গতকাল শনাক্তদের মধ্যে দুটি টেলিভিশন চ্যানেলের চট্টগ্রাম কার্যালয়ের তিনজন সাংবাদিক রয়েছেন। এদের মধ্যে চ্যানেল টোয়েন্টিফোরের দুজন এবং ইন্ডিপেনডেন্ট টিভির একজন রয়েছেন। এছাড়া একই দিন চট্টগ্রাম মহানগর পুলিশের তিন সদস্যের নতুন করে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছে বলে পুলিশ সূত্র জানান।
গতকাল পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্ত রোগী ৮৪৫ জন। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১১ জন এবং মারা গেছে ৩৮ জন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন