১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ ‘বাসর’ শেষে পালালেন বর, খুঁজতে গিয়ে হাতুড়িপেটায় হাসপাতালে নববধূ বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বিদেশি বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি ভিসি বরিশালে হাসপাতালের প্রিজনসেলে আসামি খুনের ঘটনায় হত্যা মামলা প্রথম ধাপের উপজেলা ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন মঠবাড়িয়ায় প্রাণিসম্পদের সেবা সপ্তাহ ও প্রদর্শনী -২০২৪ অনুষ্ঠিত উজিরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্ভোধন করেন রাশেদ খান মেনন এমপি কেন্দ্রের নির্দেশনা অমান্য করে পছন্দের প্রাথীর পক্ষে প্রচারে নেমেছেন স্থানীয় এমপি আসম ফিরোজ

চমেকে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২৫ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

রোববার (১২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এক পক্ষ মেডিকেল কলেজের বাইরে এবং আরেক পক্ষ মেডিকেলের গোল চত্বরে অবস্থান করছে বলে জানা গেছে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এখন মেডিকেল কলেজের চারপাশে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে পুলিশ।’

চমেক সূত্র জানা গেছে, রোববার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনে যান শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান নওফেল। তিনি মেডিকেল থেকে বের হওয়ার পর চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির ও নওফেল পক্ষের ছাত্রলীগ কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন