২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চরফ্যাশনে গভীর রাতে প্রতিপক্ষের হামলায় গৃহিণী খুন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, ৩০ নভেম্বর ২০২২

চরফ্যাশনে গভীর রাতে প্রতিপক্ষের হামলায় গৃহিণী খুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলার চরফ্যাশন উপজেলার বিছিন্ন দ্বীপ মুজিবনগর ইউনিয়নের শিকদারের চর এলাকায় দুই নারীকে কুপিয়ে জখম করেছেন সন্ত্রাসীরা। এতে ঘটনাস্থলে একজন নিহত হন। আরেকজনকে হাসপাতলে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত দেড়টার দিকে ঘরে ঢুকে দুই গৃহিণীকে কুপিয়েছে সন্ত্রাসীরা। তাৎক্ষণিক ঘটনাস্থলে বকুলি বেগম (৩৫) নামে এক গৃহিণী নিহত হয়েছেন। বকুলির বড় বোন মুকুলি বেগম (৪০) গুরুতর আহত হয়েছেন।

আহতকে চরবাসী উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়ার চেষ্টা করছে বলে জানা যায়।  নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক ও গ্রামপুলিশ অলি আহমেদ।

নিহতের স্বজনদের অভিযোগ, জমির বিরোধের জের ধরে শাজাহান স্বপন পক্ষ বকুলিকে কুপিয়ে হত্যা করেছেন।  নিহত বকুলি বেগমের স্বামী বাচ্চু মেলকার ও ইউপি সদস্য আব্দুল মালেক জানান, ইউনিয়নের সিকদারের চরের জমি নিয়ে বাচ্চু মেলকার পক্ষের সঙ্গে শাজাহান স্বপন ওরফে শাজাহান সরদার পক্ষের বহু বছর ধরে বিরোধ চলছে।

জমি নিয়ে আদালতে একাধিক মামলাও চলছে। বাচ্চু মেলকার ওই মামলায় হাজিরা দিতে মঙ্গলবার রাতে রওনা হয়ে যান ভোলার উদ্দেশ্যে।

পথিমধ্যেই শুনতে পান, মঙ্গলবার রাতে ১টার দিকে কথা কাটাকাটির জের ধরে শাজাহানের ভাগ্নে আসলাম, ছেলে জুয়েল, সোহেল, আলম মিঠুর নেতৃত্বে বাচ্চুর ঘরে হামলা হয়েছে।

তারা কুপিয়ে বকুলি ও মুকুলিকে হত্যার চেষ্টা করে। বকুলি তাৎক্ষণিক মারা গেছেন। মুকুলির অবস্থাও গুরুতর। তারা স্পিডবোট নিয়ে মুকুলিকে উদ্ধার করে চিকিৎসার চেষ্টা করছেন।

তারা আরও জানান, বহু বছর আগে বাচ্চুর বাবা আব্দুল মান্নান মেলকারের সঙ্গে এই জমি নিয়ে শাজাহান পক্ষের বিরোধ শুরু হয়।

তখন ক্ষমতার জের ধরে শাজাহান গং আব্দুল মান্নান মেলকার ও তার স্ত্রীর গায়ে অ্যাসিড ছুড়ে শরীর ঝলসে দেয়। ক্ষমতার পরিবর্তনে শাজাহান ক্ষমতাসীন দলের সঙ্গে যোগ দিয়ে অত্যাচার-নির্যাতন চালাতে থাকে। যার জের ধরে আবার হামলা চালিয়ে বকুলিকে খুন করা হয়েছে।

গ্রামপুলিশ অলি আহমেদ বলেন, শুনেছি বাচ্চু মেলকার বিরোধীও জমিতে খেসারি ডালের বীজ ছিটিয়ে দেওয়ার কারণে শাজাহান সরদারের লোকজন ক্ষেপে যায়। তাই নিয়েই বাচ্চু পরিবারের সঙ্গে কথা কাটাকাটির সূত্রপাত।

চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিকদারের চর দুর্গম। পুলিশ সেখানে যাচ্ছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন