২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

চরফ্যাসনে কাউন্সিলর প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২৯ অপরাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, চরফ্যাসন:: চরফ্যাসন পৌরসভা নির্বাচন ২৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিত। নির্বাচন সামনে রেখেই ১ নং ওয়ার্ডের উট পাখি প্রতীক কাউন্সিলর প্রার্থী আবুল খায়ের সমর্থকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার ১নং ওয়ার্ড ভোর ৫টার দিকে আব্বাস মাতাব্বর বাড়ীতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। পাঞ্জাবী প্রতীক স্বপন চৌধুরীর নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটিয়েছে বলে উটপাখি প্রতীক সমর্থক আব্বাস মাতাব্বর দাবি করেন। এ ঘটনায় ওই এলাকায় স্বপন চৌধুরীর বিরুদ্ধে এলাকাবাসী জুতা মিছিল করেছেন। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।

আব্বাস মাতাব্বর জানান, শনিবার ভোর ৫টায় হঠাৎ করে স্বপন চৌধুরীর সমর্থক তারেক, মহিন, বাবুল, জুয়েল, হারুন, হোন্ডা মিজান, ফজলু ও সোহেলসহ ২৫ /৩০ জনের একটি সন্ত্রাসী বাহিনী এ হামলায় চালায়। হামলাকারীরা বাড়িতে থাকা একটি মোটরসাইকেল ভাংচুর করে। এবং ঘরের মালামাল লুট করে নিয়ে যায়।

গৃহকর্মী ছকিনা জানান, তার স্বামী আব্বাস উটপাখি মার্কার নির্বাচন করায় পাঞ্জাবি মার্কার প্রার্থী স্বপন চৌধুরীর উপস্থিতিতে ঘরের ভিতরে সকল মালামাল ভাঙচুর করে নিয়ে যায়। এবং বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন