২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

চরফ্যাসনে কিশোর গ্যাংয়ের চার সদস্য গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৪ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

চরফ্যাসনে কিশোর গ্যাংয়ের চার সদস্য গ্রেপ্তার

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি  >> ভোলার চরফ্যাসনের দুই সংবাদকর্মিকে মারধরের ঘটনার মামলায় কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সোমবার রাতে দুলারহাট থানাপুলিশ উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতা হলেন মোঃ হিরন (২৫), মোঃ হান্নান (২৩), মোঃ শরীফ (২০), আল আমিন (২১)।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০ জুলাই চরফ্যাসন উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মতিন মাঝি ও হানিফ গ্রুপের ভাড়া করা স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্যরা মিলে ওই এলাকার নোমান ও সিরাজুল ইসলাম নামের স্থানীয় দুই সংবাদকর্মির পিতার জমি দখল নিয়ে দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে সংবাদকর্মীদের মারধর করেন এবং প্রকাশ্যে হত্যার হুমকি দেয়।

এ ঘটনায় সংবাদকর্মি নোমান শনিবার (২৪ জুলাই) সকালে দুলারহাট থানায় লিখিত অভিযোগ করেছেন। এতে কিশোর গ্যাংয়ের সদস্যরা আরো ক্ষিপ্ত হয়ে উঠে। পরে সোমবার সকালে নোমানের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে ১২ জনকে অভিযুক্ত করে দুলারহাট থানায় একটি মামলা দয়ের করেন।

আসামিরা হলেন, মতিন মাঝি (৫০), মো. হানিফ (৪৫), মো. এমরান (২২), মো. ফারুক (৪৫), মোঃ হিরন (২৫), মো. হান্নান (২৩), মো. শরীফ (২০), মো. মিছির (৪০), মো. শামিম (১৯), মো. ফরহাদ (২০) ও আল আমিন (২১), আঃ মতিন (২৬)।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোরাদ হোসেন জানান, এ ঘটনায় সংবাদকর্মি নোমানের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে ১২ জনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা করেছেন। অভিযুক্তদের মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন