২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

চরফ্যাসনে জেলের স্ত্রীকে ধর্ষণচেষ্টা, মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫২ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, চরফ্যাসন:: ভোলার চরফ্যাসনে ভিজিডি ও রেশন কার্ড দেয়ার লোভ দেখিয়ে জেলে গৃহবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে জাহানপুর ইউনিয়ন শ্রমিকলীগ সাধারন সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে। গত ৯ অক্টোবর রাতে জাহানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডেস্থ জেলে গৃহবধুর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায় হেলাল উদ্দিন। এঘটনায় গৃহবধূ বাদী হয়ে ১৬ নভেম্বর হেলাল উদ্দিন চৌধুরীকে আসামী করে ভোলার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। বিজ্ঞ আদালত ভিক্টিমের দায়েরকৃত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য শশীভূষণ থানার ওসিকে নির্দেশ দিয়েছেন বলে শনিবার শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

ভিক্টিম জানান, আমার স্বামী পেশায় জেলে। ঘটনার রাতে স্বামী বাড়িতে ছিলেন না।স্বামী ও ছেলে নদীতে মাছ শিকারে যান। দরিদ্রতার সুযোগে জাহানপুর ইউনিয়ন শ্রমিকলীগ সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী ভিজিডি ও রেশন কার্ড করে চাল দেয়ার লোভ দেখিয়ে প্রায় সময় আমার বাড়িতে আসা-যাওয়া করতো। এবং আমাকে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দিতেন। এতে সাড়া না পেয়ে ঘটনার রাতে স্বামী বাড়িতে না থাকার সুযোগে হেলাল উদ্দিন আমার ঘরে ঢুকে মুখ চেপে ধরে আমাকে ধর্ষনের চেষ্টা করেন। আমার চিৎকারে প্রতিবেশিরা ছুটে এলে হেলাল পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে স্বামী আমাকে রেখে অন্যত্রে চলে যায়। পরে বিষয়টি নিয়ে স্থানীয় গণ্যমান্যদের কাছে ধর্ণা ধরে কোন প্রতিকার না পেয়ে ১৫ নভেম্বর শশীভূষণ থানায় মামলা করতে গেলে পুলিশ আগে চিকিৎসা করতে বলে সময় ক্ষেপন করেন। পরে থানায় মামলা না নেয়ায় ১৬ নভেম্বর আদালতে মামলা দায়ের করি।মামলা দায়েরের পর আসামী ও তার পরিবারের সদস্যরা মামলা তুলে নিতে চাপ দেন। আসামীর ভয়ে আমি পালিয়ে বেড়াচ্ছি। আসামীর অব্যহত হুমকিতে নিরাপত্তাহীনতায় আছি আমি এবং আমার পরিবার।

অভিযুক্ত হেলাল জানান, পাওনা টাকা চাওয়ায় আমার বিরুদ্ধে অহেতুক অভিযোগ তুলেছেন। শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, ভিক্টিমের আদালতে দায়ের করা মামলাটি তদন্তাধীন রয়েছে। তদন্ত করে প্রতিবেদন দাখিল করা হবে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন