২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

চরফ্যাসনে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, ২০ মে ২০২২

চরফ্যাসনে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি:: চরফ্যাসন উপজেলার দুলারহাটে নিখোঁজের দুই দিন অনুসন্ধানের পর জিহাদ (৬) ও জুনায়েদ (৫) নামের দুই শিশুর পৃথক স্থান থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ মে) সকাল ১১টার দিকে শিশু জিহাদকে উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের মায়নদী সংলগ্ন কার্ফার খাল থেকে এবং সন্ধ্যা ৬ টার দিকে শিশু জুনায়েদকে মুজিবনগর ইউনিয়নের তেতুয়িলা নদীর তীর থেকে উদ্ধার করা হয়। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই। জিহাদ আহাম্মদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মোঃ এরশাদের ছেলে এবং জুনায়েদ ওই সাকিনের মোঃ সবুজের ছেলে।

পুলিশ জানায়, জিহাদ বাবা-মায়ের সাথে আহাম্মদপুর সাকিনের তার মামা সবুজ মিয়ার বাড়ি বেড়াতে আসে। বুধবার বিকেলে খেলতে বের হয়ে জিহাদ এবং মামাতো ভাই জুনায়েদ নিখোঁজ হয়ে যায়। দুই দিনের অনুসন্ধানের পর তাদের সন্ধান মিলছিল না। শুক্রবার সকাল ১১ টার সময় বাড়ির কাছে মায়নদী সংলগ্ন কার্ফার খালে জিহাদের লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে শিশু জিহাদকে উদ্ধার করে। পরে সন্ধ্যায় ৬ টার দিকে নিখোঁজ শিশু জুনায়েদের লাশ মুজিবনগর ইউনিয়নের তেতুয়িলা নদীর তীর থেকে উদ্ধার করা হয়। অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ আরও জানায়, সবুজ মিয়ার বাড়ি পাশে কার্ফার খালের উপর সুপারী গাছের সাঁকো আছে। ধারনা করা হচ্ছে-ওই সাঁকো পাড় হতে গিয়ে দুই শিশু খালে পড়ে যায়।

দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, নিখোঁজ দুই শিশুর পৃথক স্থান থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। উভয় পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

 

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন