২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

চরফ্যাসনে বিএনপি নেতার হাতে ইমাম লাঞ্ছিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪০ অপরাহ্ণ, ০২ আগস্ট ২০২০

আকতারুজ্জামান সুজন, চরফ্যাসন:: ভোলার চরফ্যাসন উপজেলার নুরাবাদ ইউনিয়ন বিএনপি’র সভাপতি হাজী ফিরোজ কিবরিয়া মসজিদের ভিতরে মুসল্লিদের সামনে ইমামকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ সামছল হক কমান্ডার বাড়ির দরজার জামে মসজিদে ঈদুল আযহা’র নামাজকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার জুমার নামাজের পূর্বে মসজিদে সভাপতি ও সম্পাদক সকল মুসল্লিদের আলোচনা সাপেক্ষে পবিত্র ঈদুল আযহা’র নামাজের সময় সকাল সাড়ে ৮ টায় নির্ধারণ করা হয়েছিল। সে অনুযায়ী ঈদের জামাত শুরু হয় সকাল পৌনে ৯টায়। জামাত শেষ হওয়ার পর ফিরোজ কিবরিয়া ৯টার দিকে মসজিদে প্রবেশ করে ইমামকে বলে সকল জায়গায় জামাত শুরু হয় ৯টায় আপনি কেনো জামাত করলেন পৌনে ৯ টায় এ নিয়ে কথা কাটা-কাটির সময় একপর্যায়ে ফিরোজ কিবরিয়া মসজিদের মিম্বারের সামনে ইমামকে মারধর করেন।

মসজিদের ইমাম মোঃ নুর হোসেন প্রতিবেদককে অভিযোগ করে বলেন, নির্দিষ্ট সময়ে ফিরোজ কিবরিয়া মসজিদে আসতে না পারায় ঈদের নামাজ জামাতের সহিত আদায় করতে পারেননি। এ নিয়ে ফিরোজ কিবরিয়া মসজিদের ভিতর মুসল্লিদের সামনে আমাকে মারধর করে। মারধর করার পর বাড়ি থেকে কামাল কমান্ডারের ছেলে ফারুক ও ফিরোজ কিবরিয়াসহ দেশীয় অস্ত্র নিয়ে আসলে মুসল্লিগণ তার কাছ থেকে এগুলো উদ্ধার করে।

এ নিয়ে দুলারহাট বাজারের সদর রোডে রোববার বিকালে দুলারহাট থানা কওমী মাদ্রাসা ছাত্র প্রতিবাদ মিছিল ও মানববন্ধন করে।

এ ব্যপারে ফিরোজ কিবরিয়া মুঠোফোনে প্রতিবেদকে বলেন, ইমামের সাথে বাকবিতণ্ডা হয়েছে। তবে কোন মারধরের ঘটনা ঘটেনি।

দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন