২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চলন্ত মোটরসাইকেলে ফণা তুলে বসলো বিষধর সাপ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:১২ অপরাহ্ণ, ২৬ মার্চ ২০২৩

চলন্ত মোটরসাইকেলে ফণা তুলে বসলো বিষধর সাপ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কুড়িগ্রামের এক এনজিওকর্মী মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় সাপের কবলে পড়েছেন। তাৎক্ষণিক মোটরসাইকেল দাঁড় করিয়ে প্রাণে বেঁচে যান তিনি। সাপের ফণা দেখে উপস্থিত জনতা এটিকে বিষাক্ত বলে ধারণা করছেন। রবিবার (২৬ মার্চ) দুপুরে জেলা শহরের কলেজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, আরডিআরএস কর্মী লুৎফর রহমান তার এক সহকর্মীকে সঙ্গে নিয়ে বিশেষ কাজে কাঁঠালবাড়ী ইউনিয়নের অফিস থেকে মোটরসাইকেলে শহরে আসছিলেন।পৌরবাজার পার হয়ে কলেজ মোড় যাওয়ার সময় হঠাৎ দেখেন মোটরসাইকেলের মাইল মিটারের ওপর বিষাক্ত সাপ। পরে মোটরসাইকেল দাঁড় করালে সাপটি গাড়ির ভেতরে ঢুকে যায়।

তাৎক্ষণিক কলেজ মোড় এলাকার একটি দোকানে গাড়িটি নিলে সৃষ্টি হয় যানজট। প্রায় এক ঘণ্টার চেষ্টায় মোটরসাইকেল মেকানিকের সহায়তায় সাপটি বের করা হয়। উৎসুক জনতা তাৎক্ষণিক সাপটিকে মেরে ফেলেন।

আরডিআরএস কর্মী লুৎফর রহমান জানান, ‘বিশেষ কাজে মোটরসাইকেল চালিয়ে শহরে আসছিলাম। হঠাৎ শহরের পৌরবাজার এলাকায় এসে দেখি গাড়ির মিটারের ওপর একটি বিষাক্ত সাপ ফণা তুলে বসে আছে। আমি কৌশলে গাড়ি থামিয়ে মোবাইলে ছবি তুলি।

পরে সাপটি গাড়ির ভেতরে ঢুকে যায়। কীভাবে সাপটি মোটরসাইকেলে এসে ঢুকেছে তা বুঝতে পারছি না। আল্লাহ কোনোমতে আমাকে সাপের ছোবল থেকে রক্ষা করেছেন।’ কুড়িগ্রাম বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম বলেন, ‘বিষয়টি শুনেছি। কোনও কারণে সাপটি গাড়ির ভেতরে ঢুকতে পারে। তবে সাপটি কী প্রজাতির তা না দেখে বিস্তারিত কিছু বলা যাবে না।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন