২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

চসিকে মনোনয়ন না পেয়ে বিএনপির ৩ শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৮ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে সমর্থন না পাওয়ায় ৩০০ নেতাকর্মী নিয়ে পদত্যাগ করেছেন নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. এমদাদুল হক বাদশাহ।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল চারটায় ১৭ নম্বর পশ্চিম বাকলিয়ায় সংবাদ সম্মেলন করে এ পদত্যাগের ঘোষণা দেন তিনি।

মো. এমদাদুল হক বাদশাহ বলেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ১৭ নম্বর পশ্চিম বাকলিয়ায় কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন দেওয়া হয় একেএম আরিফুল ইসলামকে। দলে তার কোনো অবদান নেই। দীর্ঘদিন ধরে আমি রাজনীতি করতে গিয়ে আমার বিরুদ্ধে ৩৯টা মামলা দেওয়া হয়েছে। কয়েকবার জেল খেটেছি। দুর্দিনে দলের জন্য এতোকিছু করার পরও আমি কাউন্সিলর পদে সমর্থন পাইনি। তাই কোতোয়ালী, বাকলিয়া, চকবাজার থানার ছাত্রদল, যুবদল ও অঙ্গসংগঠনের ৩০০ নেতাকর্মী নিয়ে দল থেকে পদত্যাগ করছি।

সংবাদ সম্মেলনে পদত্যাগ করা ছাত্রদল ও যুবদলের উল্লেখযোগ্য নেতাদের মধ্যে রয়েছেন নগর যুবদলের সহ-সভাপতি মো. নাসির উদ্দিন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামাল উদ্দিন, সহ-কোষাধ্যক্ষ মো. জিয়াউল হক মিন্টু, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শেখ কামাল আলম ও সদস্য মো. সাব্বির ইসলাম ফারুক।

এছাড়া চকবাজার থানা ছাত্রদলের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর মোহাম্মদ সোহেল, সহ-সভাপতি মো. ফোরকান, যুগ্ম সম্পাদক আমজাদ হোসেন মাসুদ, সাধারণ সম্পাদক মো. সাদ্দামুল হক, সহ-সাধারণ সম্পাদক মো. রায়হান, ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের সিনিয়র যুগ্ম সম্পাদক সফিউল বশর সাজু প্রমুখ।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন